সাতক্ষীরা পুলিশ লাইন্সে ইনডোর প্লে গ্রাউন্ডের উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

দ্বারা zime
০ মন্তব্য 225 দর্শন

 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, ভিসা নীতি আমেরিকার নিজস্ব ব্যাপার। ভিসা কাকে দেবে বা না দেবে সেটি একান্তই সেদেশের সিদ্ধান্ত। আমেরিকা সরকার কাউকে উদ্দেশ্য করে ভিসানীতি ঘোষনা করেনি। তারা বলেছে, আগামী নির্বাচনে যারা সুষ্ঠু নির্বাচনে বাধা সৃষ্টি করবে বা নির্বাচন ভন্ডুল করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে ভিসা নীতি প্রয়োগ করা হবে।

শনিবার দুপুরে সাতক্ষীরা পুলিশ লাইন্সে পুলিশের ইনডোর প্লে গ্রাউন্ড এর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম এঁর সভাপতিত্বে অনুষ্ঠানে  এ সময় খুলনা রেঞ্জের ডিআইজি  মঈনুল হক বিপিএম-বার পিপিএম ,কেএমপি কমিশনার মোজাম্মেল হক,খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) নিজামুল হক মোল্যা, খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশন) হাসানুজ্জামান,  সাতক্ষীরার জেলা প্রশাসক হুমায়ূন কবির, সহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএনপির চলমান রোডমার্চ প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কোন আন্দোলন সংগ্রামে সরকার ভীত নয়। বিএনপির আন্দোলন সরকার যেকোনো মূল্যে প্রতিহত করে যথাসময়ে বাংলাদেশের নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

দেশে অভূতপূর্ব উন্নয়নের কথা উল্লেখ করে তিনি বলেন, আমেরিকার সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা আফ্রিকার কোন একটি দেশে গিয়ে বলেছেন, কোনো দেশের উন্নয়ন দেখতে হলে বাংলাদেশ ঘুরে আসুন, আর সফল কোনো নেতা দেখতে চাইলে শেখ হাসিনাকে দেখে আসুন। বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। তিনি বলেন ভোট আসন্ন। মাত্র কয়েক মাস পরেই ভোট । ভোট যতোই ঘনিয়ে আসবে ততোই মানুষের মধ্যে আনন্দ, উল্লাশ বেড়ে যাবে। সব দলের নেতা-কর্মীরা উজ্জিবীত হবে। আনন্দঘন পরিবেশ তৈরী হবে। যদি কেই শান্তিশৃঙ্খলা বিঘিœত করার চেষ্টা করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

সাতক্ষীরা সার্কিট হাউজে মধ্যাহ্নভোজ শেষে স্বরাষ্ট্রমন্ত্রী বেলা তিনটায় কালিগঞ্জের নলতা কলেজ মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভার উদ্দেশ্যে হেলিকপ্টারযোগে রওনা হন। পরে সেখানে প্রধান অতিথির বক্তব্য রাখবেন। সন্ধ্যার আগেই মন্ত্রী আকাশ পথে সাতক্ষীরা ছেড়ে যাবেন বলে জানা গেছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন