বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে সাতক্ষীরার নবাগত পুলিশ সুপারের যোগদান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 439 দর্শন

 

সাতক্ষীরা জেলার নবাগত পুলিশ সুপার হিসাবে কাজী মনিরুজ্জামান যোগদান করেছেন।

মঙ্গলবার সকালে তিনি সাতক্ষীরা জেলাতে আগমন করে খুলনা রোড মোড়ে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,  বঙ্গমাতা শেখ ফজিলাতুনন্নেছা সহ ১৫ আগষ্টে নিহত শহীদ দের আত্মার মাগফিরাত করে মোনাজাত করেন।শ্রদ্ধা নিবেদন  শেষে তিনি সাতক্ষীরা পুলিশ অফিসে অপরাহ্নে  যোগদান করেন।

যোগদান করার আগে সাতক্ষীরা পুলিশ অফিসে আগমন করলে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খানের নেতৃত্বাধীন সাতক্ষীরা জেলা পুলিশের অফিসার গণ  নবাগত পুলিশ সুপার কে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

পরে নবাগত পুলিশ সুপার সাতক্ষীরা জেলা পুলিশের সালামী গ্রহণ করেন।

পরে নবাগত পুলিশ সুপার জেলা পুলিশের উদ্ধর্ত্তন কর্মকর্তা ও ফোর্স দের সাথে হ্যান্ডসেক করে পরিচয় পর্ব সম্পন্ন করেন।এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খান,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) কনক কুমার দাস,সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, কালিগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো: আমিনুল ইসলাম,দেবহাটা সার্কেল সহকারী পুলিশ সুপার এসএম জামিল আহমেদ,তালা সার্কেলের এএসপি, বিশেষ শাখার ডিআইওয়ান, ট্রাফিক পুলিশের টিআই এডমিন শ্যামল কুমার চৌধুরী, জেলা ডিবির ওসি বাবুল আক্তার, সদর ওসি স.ম কাইয়ুম সহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

কাজী মনিরুজ্জামান ১৯৭৬ সালের ৩০ জুন ঝিনাইদহের গোবিনাথপুরে জন্মগ্রহণ করেন। ১৯৯২ সালে হরিনাকুন্ডু পিএনহাই স্কুল থেকে এসএসসি ও ১৯৯৯ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে এমএসএস ডিগ্রি লাভ করেন।

এর আগে তিনি ফেনী জেলা পুলিশের অতিরিক্তি পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হিসাবে সুনাম ও দক্ষতার সহিত পেশাগত দায়িত্ব পালন করেন। সম্প্রতি বাংলাদেশ পুলিশের বিশেষ শাখা (এসবি) ঢাকার পুলিশ সুপার হিসাবে কর্মরত অবস্থায় তাকে সাতক্ষীরায় পদায়ন করা হয়েছে।
– প্রেস বিজ্ঞপ্তি।




০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন