এপ্রিল /২৪ মাসে খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হলেন পাটকেলঘাটা থানার ওসি বিপ্লব কুমার দেবনাথ

দ্বারা zime
০ মন্তব্য 38 দর্শন

 

খুলনা রেঞ্জের মে/২৪ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে খুলনা রেঞ্জ অফিসের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক বিপিএম-বার, পিপিএম।
সভায় রেঞ্জ ডিআইজি উক্ত সভায় উপস্থিত খুলনা রেঞ্জাধীন সকল জেলার পুলিশ সুপারবৃন্দ ও খুলনা রেঞ্জাধীন সকল থানার অফিসার ইনচার্জ’গণকে তাদের নিজ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহন, অপরাধ নিয়ন্ত্রনে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ সহ আসন্ন মুসলমানদের ধর্মীয় উৎসব ঈদ-উল-আযহা সুষ্ঠুভাবে উৎসবমূখর পরিবেশে উৎযাপনের বিষয়ে গুরুত্বর্পূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।
এছাড়া জঙ্গী/চরমপন্থী, কিশোরগ্যাং, মানব পাচার প্রতিরোধ, মামলা তদন্তের মান বৃদ্ধি সহ তদন্তাধীন মামলাসমূহ দ্রুত নিষ্পত্তি, গ্রেফতারি পরোয়ানা তামিল, মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধারের বিষয়ে গুরুত্ব আরোপ করেন।
সভায় ডিআইজি  ভবিষ্যৎ কর্মোদ্দীপনা বৃদ্ধির লক্ষ্যে মার্চ ও এপ্রিল/২০২৪খ্রি. মাসের পারফর্ম্যান্সের ভিত্তিতে শ্রেষ্ঠ জেলা, শ্রেষ্ঠ সার্কেল, শ্রেষ্ঠ থানা, শ্রেষ্ঠ এসআই ও এএসআই ঘোষনা করেন।
মার্চ ও এপ্রিল/২৪  মাসে খুলনা রেঞ্জের ষ্রেষ্ঠ জেলা হিসাবে সাতক্ষীরার এসপি মুহাম্মাদ  মতিউর রহমান সিদ্দিকী রেঞ্জ ডিআইজির নিকট থেকে সন্মাননা ক্রেষ্ট গ্রহণ করেন।মার্চ মাসে রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল হিসাবে সাতক্ষীরা সদর সার্কেল মীর আসাদুজ্জামান রেঞ্জ ডিআইজির নিকট থেকে সন্মাননা ক্রেষ্ট গ্রহণ করেন।
এছাড়া মার্চ / ২৪ মাসে অপরাধ দমনে বিশেষ অবদান রাখায় সাতক্ষীরা থানার ওসি মো: মহিদুল ইসলাম রেঞ্জ ডিআইজির নিকট থেকে সন্মাননা ক্রেষ্ট গ্রহণ করেন।

সভায় এপ্রিল /২৪ মাসে অপরাধ দমনে বিশেষ অবদান রাখায় রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হিসাবে সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার ওসি বিপ্লব কুমার দেবনাথ রেঞ্জ ডিআইজির নিকট থেকে সন্মাননা ক্রেষ্ট গ্রহণ করেন।

ক্রাইম কনফারেন্সে এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) নিজামুল হক মোল্যা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড ম্যানেজমেন্ট) জয়দেব কুমার চৌধুরী,অতিরিক্ত ডিআইজি (অপারেশন) হাসানুজ্জামান  পিপিএম, খুলনা রেঞ্জের দশ জেলার পুলিশ সুপার গণ সহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন