কল্পনা নয় এটি বাস্তব -ঠাকুরগাঁও এ ১৩০ টাকায় পুলিশের চাকুরি পেলেন ২৯ জন

দ্বারা zime
০ মন্তব্য 42 দর্শন

 

প্রকাশিত হলো ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ সেপ্টেম্বর/২০২১ এর ঠাকুরগাঁও জেলার ফলাফল। নতুন নিয়মে মাত্র ১৩০ টাকা খরচ করে কনস্টেবল পদে নিয়োগ পেলেন ২৯ জন ।


গতকাল ২৬ নভেম্বর/২০২১ খ্রিঃ তারিখ ঠাকুরগাঁও জেলার ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে চূড়ান্ত নিয়োগ এর ফলাফল ঘোষণা করা হয় । শতভাগ সচ্ছতার সহিত সাধারন পুরুষ কোটায় ১২জন, মহিলা কোটায় ০৩জন, মুক্তিযোদ্ধা কোটায় ০৮জন, এতিম কোটায় ০১জন ও পুলিশ পোষ্য কোটায় ০৩জন, উপজাতি কোটায় ০২জন সহ সর্বমোট ২৯জন প্রার্থী মাঠ পর্যায়ে এবং লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে বাছাই করা হয়।
উক্ত ফলাফল ঘোষনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলার  পুলিশ সুপার  মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন , অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল, দিনাজপুর, অতিরিক্ত পুলিশ সুপার বি-সার্কেল, গাইবান্ধাসহ অন্যান্য কর্মকর্তা/কর্মচারীবৃন্দ।

পুলিশ সুপার  চূড়ান্ত ভাবে যাচাইকৃত প্রার্থীদের ফুলেল শুভেচ্ছা  দিয়ে অভিনন্দন জানান এবং বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।এসময় ঠাকুরগাঁ এর পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন বলেন, শতভাগ স্বচ্ছতা ও নিরপেক্ষতায় এবার পুলিশ কনস্টেবল নিয়োগ করা হয়েছে। তিনি বলেন,যারা মেধাবী – দক্ষ ও দেশ সেবার ব্রত নিয়ে পুলিশে পরীক্ষা দিয়েছেন আমরা তেমন যোগ্য ছেলে-মেয়ে দের কে এবার নিয়োগ দিচ্ছি। তিনি আরো বলেন, বাংলাদেশ পুলিশের মান্যবর আইজিপি ড.বেনজীর আহমেদ বিপিএম-বার স্যার কনস্টেবল নিয়োগে যে দিক নির্দেশনা দিয়েছিলেন আমরা সেই নির্দেশনা পালন করেই এবার শতভাগ স্বচ্ছতার সহিত নিয়োগ প্রকৃিয়া সম্পন্ন করেছি। 

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন