মেয়র প্রার্থী শেখ নাসেরুল হকের নির্বাচনী মতবিনিময় সভায় মো. নজরুল ইসলাম


 

আব্দুর রহিম :  আগামী ১৪ ফেব্রুয়ারি সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মনোনীত নৌকার মেয়র প্রার্থী শেখ নাসেরুল হকের আমন্ত্রণে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন পেশাজীবিদের সাথে যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সাতক্ষীরা পৌর আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী শেখ নাসেরুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. নজরুল ইসলাম।
এসময় তিনি বলেন, ‘সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে ১০১ সদস্য বিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটি করে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এ কমিটিতে জেলা আওয়ামীলীগের পৌর এলাকার সকল সদস্যবৃন্দ এবং পৌর আওয়ামীলীগ ও সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মীদের নিয়ে গঠন করতে হবে। আগামী পৌরসভা নির্বাচনে নৌকার বিজয় ১৪ই ফেব্রুয়ারির ভালোবাসার অপেক্ষা মাত্র।’
অতিথি হিসেবে বক্তব্য সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সহ সভাপতি শেখ সাহিদ উদ্দিন, সাহানা মুহিত, যুগ্ম সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, আলহাজ্ব মো. আসাদুজ্জামান বাবু, জেলা আওয়ামীলীগের সদস্য ও সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এসএম শওকত হোসেন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, আইন বিষয়ক সম্পাদক এড. ওসমান গনি, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক এড. আজহারুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জিএম ফাত্তাহ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদ শেখ এজাজ আহমেদ স্বপন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক শামীমা পারভীন রতœা, সদস্য ফিরোজ আহমেদ, শেখ আব্দুর রশিদ, নাজমুন নাহার মুন্নি, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, জেলা শ্রমিক লীগের সভাপতি ছাইফুল করিম সাবু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোশফিকুর রহমান মিল্টন, পৌর সভার ১, ২ ও ৩ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জ্যোৎ¯œা আরা, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফারহা দিবা খান সাথী, জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মীর মোস্তাক আলী, উপ দপ্তর সম্পাদক খন্দকার আনিছুর রহমান, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম নান্টু প্রমুখ। এসময় জেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page