যশোরে র‌্যাবের অভিযানে ০১টি ওয়ান শুটারগান, ৬০০ পিচ ইয়াবা ও ৯৪ বোতল ফেন্সিডিল সহ আটক- ০২

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 105 দর্শন

 

যশোর হতে ০১টি ওয়ান শুটারগান, ৬০০ পিচ ইয়াবা ও ৯৪ বোতল ফেন্সিডিল সহ ০২ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা।

র‌্যাব জানায়, গত ১৬ মে ২০২২ তারিখ র‌্যাব-৬, (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, যশোর জেলার বেনাপোল পোর্ট থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহনের লক্ষ্যে আভিযানিক দলটি অদ্য ১৭ মে ২০২২ তারিখ রাত ০৩.৪৫ ঘটিকার সময় যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন বেনাপোল স্থলবন্দর এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ মুনসুর আলম(৬০), পিতা-মৃত শফিউল্লাহ, মাতা-সফুরা খাতুন, সাং-শ্যামলগাছি, ২। বাবু আব্বাস আলী(২৮), পিতা-ইলিয়াস কাঞ্চন, মাতা-জোসনা বেগম, সাং-নামাজ গ্রাম, উভয় থানা-বেনাপোল পোর্ট, জেলা-যশোরদ্বয়কে গ্রেফতার করে।

র‌্যাব -৬ এর মিডিয়া সেল  জানায়, এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে আসামীদ্বয়ের হেফাজত হতে ০১টি ওয়ান শুটারগান, ৬০০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৯৪ বোতল ফেন্সিডিল উদ্ধার পূর্বক জব্দ করে।

র‌্যাব আরে জানায়, জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামী যশোর জেলার বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করতঃ আসামীদ্বয়ের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন