মানবতায় দৃষ্টান্ত স্থাপন করলেন র‌্যাব -৬

দ্বারা zime
০ মন্তব্য 292 দর্শন

 

খুলনায় পাচঁদিন ধরে সড়কে পড়ে থাকা বৃদ্ধার চিকিৎসার দায়িত্ব নিয়েছেন র‌্যাব-৬। গতকাল রোববার রাত সাড়ে ১২ টার দিকে অজ্ঞাত পরিচয় রাস্তায় ফেলে রাখা বৃদ্ধকে উদ্ধার করে যশোর সদর হাসাপালে ভর্তিক রেছেন র‌্যাব ৬।

র‌্যাব জানান, অজ্ঞাত পরিচয় অসুস্থ এক বয়োবৃদ্ধ (৭০) রাতের আধাঁরে ফুটপাতে তাকে ফেলে রেখে গেছেন তার স্বজনরা। মৃত্যু জন্য অপেক্ষা করা এই বৃদ্ধার অবস্থা দেখে স্বানীরা ৯৯৯ নম্বরে ফোন করে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আইনগত পদক্ষেপ নেওয়ার সুযোগ নেই দাবি করে বৃদ্ধাকে সেখানে ফেলে রেখে চলে যায়। ঘটনাটি যশোর শহরের রেলঘেট এলাকায় ঘটেছে ।

যশোর শহরের রেলস্টশন পাশে রেলগেট ট্যাক্সি স্টান্ডে প্রাইভেট চালক রবিউল ইসলাম জানন, রেলস্টশেন সংলগ্ন এ সড়কে সারাদিন তারা অবস্থান করেন। পাচঁদিন আগে সকালে এসে দেখেন সড়কের পাশে ফুটপাতে এক বৃদ্ধাকে শুইয়ে রাখা হয়েছে। তারা কথা বলতে চেষ্টা করলে ও বৃদ্ধ কিছুই বলতে পারছেনা। তারা সামান্য খাবার কিনে দিলে কোন ভাবেই খেতে পারছেনা। বৃদ্ধের নাম ঠিকানাও জানা যায়নি ।বৃদ্ধার শরির পচন ধরছে এলাকা চারপাশ দুর্গন্ধ ছড়িয়েছে। রোববার দুপারে ৯৯৯ নম্বরে ফোন করে প্রাইভেটকার চালক সাজু হোসেন এরপর ঘটনাস্থালে যশোর কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক রফিকুল ইসলাম তিনি সেখানে গিয়ে আশপাশে থাকা লোকজনকে বলে আসেন যে এখানে পুলিশের কিছু করার নেই।

এমন খবর পেয়ে র‌্যাবের একটি টিম সাথে সাথে রেল লাইনের পাশে থেকে বৃদ্ধকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করেছেন বলে র‌্যাবের পক্ষ থেকে জানা হয়।

র‌্যাব ৬ খুলনার অধিনায়ক লে. কর্নেল মুহাম্মাদ মোসতাক আহমদ (বিএসপি, পিএসসি) এ প্রতিবেদক কর কে বলেন, মানুষ মানুষের জন্য আমরা জনগনের কল্যানে কাজ করি । বৃদ্ধার সকল চিকিৎসা র‌্যাবের পক্ষ থেকে করা হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন