সাতক্ষীরায় ডিবি পুলিশের অভিযানে ৩ চোর আটক -উদ্ধার ইঞ্জিন চালিত টলি

দ্বারা zime
০ মন্তব্য 34 দর্শন

 

সাতক্ষীরা ডিবি পুলিশ এক বিশেষ অভিযান চালিয়ে চোর চক্রের ০৩ জন সদস্যকে আটক করেছে এবং ০১ টি ইঞ্জন চালিত টিলারটলি (টলি) উদ্ধার করেছে।

ডিবি পুলিশ এক প্রেস বিঞ্জপ্তি তে জানায়,সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকীর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সজীব খান (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত)এঁর  সার্বিক তত্ত্বাবধানে এবং অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা  তারেক ফয়সাল ইবনে আজিজ স্যারের নেতৃত্বে সাতক্ষীরা জেলার সাতক্ষীরা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা ও সহযোগিতায় বিশেষ অভিযান চলাকালে গতকাল  ভোর ০৪.৩০ টায় এসআই(নিঃ)/মোঃ মোহসীন তরফদার এএসআই(নিঃ)/মোঃ নাসির উদ্দিন, সঙ্গীয় ফোর্সের সহায়তায় যশোর জেলার মনিরামপুর থানাধীন এনায়েতপুর নতুন বাজার আজহারুল মেশিনারিজ নামক ভাংড়ীর দোকান থেকে ০১ টি চার চাকা বিশিষ্ট টিলারটলি(টলি গাড়ি) উদ্ধার সহ  তিন চোর কে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন –

১। হাসানুজ্জামান(৩৩), পিতা-শহিদুল ইসলাম, সাং-রাজনগর, থানা ও জেলা-সাতক্ষীরা, ২। আব্দুল মান্নান(৪৮), পিতা-আব্দুল খালেক, সাং-হানুয়ার(রাজগঞ্জ), ৩। মোঃ আজহারুল ইসলাম(৪০), পিতা-মৃত আবুল হোসেন, সং-হরিহরনগর, উভয়থানা-মনিরামপুর,জেলা যশোর।

আটকের বিষয়টি নিশ্চিত করে ডিবির ওসি তারেক ফয়সাল ইবনে আজিজ জানান,আটককৃতের নামে সাতক্ষীরা থানার মামলা নং-১৬, তারিখ-০৯/০৬/২০২৪ ইং,ধারা- ১৮৬০সালের পেনাল কোড আইনের ৪১৩ এর একটি নিয়মিত মামলা রুজু পূর্বক তাদের কে বিঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন