সাতক্ষীরা থানা পরিদর্শন পূর্বক প্রীতিভোজে অংশ নিলেন পুলিশ সুপার

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 92 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার  কাজী মনিরুজ্জামান সাতক্ষীরা থানা পরিদর্শন করেছেন।আজ  ২১ নভেম্বর/২০২২ খ্রি. বেলা ১২:৩০ ঘটিকায় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান  সাতক্ষীরা থানা পরিদর্শন করেন।

পুলিশ সুপার  থানায় আগমন করলে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান ও  থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান পুলিশ সুপার কে ফুলেল শুভেচ্ছা জানান।

পরিদর্শনকালে পুলিশ সুপার থানার অফিসার ও ক্যাম্প ফাঁড়ির ইনচার্জ দের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

এ সময় পুলিশ সুপারের আগমন উপলক্ষে থানা প্রাঙ্গণে সকল অফিসার ও ফোর্সের জন্য প্রীতিভোজের আয়োজন করা হয়।প্রীতিভোজে পুলিশ সুপার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অফিসারদের সাথে লান্স সম্পন্ন করেন।

উক্ত অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ)  মোঃ সজীব খাঁন ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মীর আসাদুজ্জামান, দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম জামিল আহমেদ, সাতক্ষীরা থানার ওসি আবু  জিহাদ ফকরুল আলম খান,ইন্সপেক্টর তদন্ত মিজানুর রহমান,ইন্সপেক্টর অপারেশন তারিক বিন আজিজ,সদর ফাড়ির আইসি পরিদর্শক জাহিরুল ইসলাম,কাটিয়া ফাঁড়ির আইসি পরিদর্শক মিজানুর রহমান,সেকেন্ড অফিসার লোকমান হোসেন সহ সকল এসআই ও এএসআই এবং কনস্টেবল গণ  উপস্থিত ছিলেন।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন