সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী নাছিম ফারুক খান মিঠুর পৃথক উঠান বৈঠক


 

আল মাহফুজ: আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য সাতক্ষীরা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী সাতক্ষীরা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি নাছিম ফারুক খান মিঠুর সমর্থনে পৃথক ৩ টি উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে পৌরসভার ১নং ওয়ার্ডের কাটিয়া মাঠপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে প্রথম, রাজার বাগান পূর্বপাড়ায় দ্বিতীয় এবং বাঁকালে সর্বশেষ উঠান বৈঠকটি অনুষ্ঠিত হয়। প্রতিটি স্থানে উপস্থিত বিপুল সংখ্যক নারী ভোটার তাদের এলাকার রাস্তা ঘাটের সমস্যা, জলাবদ্ধতা, মসজিদ, মন্দিরের সমস্যা তুলে ধরেন। এসময় নাছিম ফারুক খান মিঠু বলেন, পৌরসভা নির্বাচন একটি স্থানীয় সরকার নির্বাচন। স্থানীয় সরকার নির্বাচনে মানুষ দলীয় বিবেচনায় ভোট দেন না। বিগত দুটি পৌর নির্বাচনের কথা উল্লেখ করে তিনি বলেন বিগত নির্বাচনে আওয়ামী লীগ সরকারে ছিলো অথচ জয়ী হলো বিএনপির প্রার্থী, আবার এর আগের নির্বাচনে । ভোটাররা মনে করেন যে প্রার্থীকে ভোট দিলে তাদের উপকার হবে, এলাকার উন্নয়ন হবে তারা সেই প্রার্থীকেই ভোট দেন। তিনি বৈঠকে উপস্থিত হিন্দু সম্প্রদায়ের উদ্দেশ্যে বলেন, গত নির্বাচনে আমি জয়ী হতে না পারলেও আমার নির্বাচনী ওয়াদা অনুযায়ী আমি নিজস্ব অর্থায়নে পৌর এলাকায় দুটি মন্দির তৈরি করে দিয়েছি। পৌর এলাকার বিভিন্ন মসজিদে সামর্থ অনুযায়ী সহযোগিতা দিয়েছি। এসময় রাজার বাগান পূর্বপাড়া মন্দিরটির জরাজীর্ণ অবস্থার কথা উপস্থিত ভোটাররা নাছিম ফারুক খান মিঠুর নজরে এনে তিনি নির্বাচিত হতে পারলে মন্দিরটির উন্নয়নের দাবি জানান।

জবাবে তিনি নির্বাচনের আগেই মন্দির সংস্কারের ঘোষণা দিয়ে বলেন ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে সহযোগিতার জন্য নির্বাচনে জয়ী হওয়া পর্যন্ত অপেক্ষা করা লাগে না। এটা নৈতিক দায়িত্ব মনে করলে যে কোন সময় যে কেউ চাইলে করতে পারে। তিনি আগামি নির্বাচনে জয়ী হতে পারলে প্রতিটি ওয়ার্ডে সুষম উন্নয়ন সহ পৌরসভার সার্বিক উন্নয়নে পৌরবাসীর চাওয়াকে গুরুত্ব দিয়ে সকলের সহযোগিতায় সাতক্ষীরা পৌরসভাকে সত্যিকার অর্থে নাগরিক সেবার কেন্দ্রবিন্দুতে পরিণত করতে পৌরবাসীর দোয়া ও সমর্থন কমনা করেন।

এসময় আবু মুছা, ফারুক হোসেন, আব্দুল্লাহ, শুভংকর সহ সংশ্লিষ্ট ওয়ার্ড ও এলাকার গন্যমন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রতিটি অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন আবদুস সালাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page