অভয়নগরের আল মামুন হত্যার রহস্য উদঘাটন, ঘাতক অস্ত্রধারী সন্ত্রাসী রিপন ফকির গ্রেফতার, অস্ত্রগুলি ও ককটেল উদ্ধার

দ্বারা zime
০ মন্তব্য 182 দর্শন

 

গত ১৭ অক্টোবর ২০২০ তারিখ বিকাল ০৪.৪৫ ঘটিকার সময় অভয়নগর থানাধীন শুভরাড়া সাকিনের মিঠু আকুঞ্জির ছেলে আল মামুন আকুঞ্জিকে প্রতিপক্ষ রিপন ফকির প্রকাশ্যে দিবালোকে গুলি করে হত্যা করে। এই সংক্রান্তে নিহতের স্ত্রী রাবেয়া অভয়নগর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

ঘটনাটি চাঞ্চল্যকর হওয়ায় জেলার পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম অভয়নগর থানা ও জেলা গোয়েন্দা শাখাকে আসামী গ্রেফতার ও অস্ত্রগুলি উদ্ধারের জন্য কঠোর নির্দেশনা প্রদান করেন।
তাঁর দিক নির্দেশনায় অন্যান্য উর্ধতন কর্তৃপক্ষের সহযোগীতায় ওসি অভয়নগর থানা ও ওসি ডিবি’র সার্বিক তত্ত্বাবধানে এসআই মফিজুল ইসলাম, পিপিএম এর নেতৃত্বে ডিবি পুলিশ ও থানা পুলিশ যৌথভাবে গোপন সুত্রের ভিত্তিতে ইং ১৫/১২/২০২০ তারিখ দুপুরে বি-বাড়ীয়া জেলার নবীনগর থানাধীন সলিমগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনার মুল নায়ক প্রধান আসামী রিপন ফকির (৩৬), পিতা মৃত আঃ গফুর ফকির, সাং শুভরাড়া, থানা অভয়নগর, জেলা যশোরকে গ্রেফতার করে। তার স্বীকরোক্তি মতে ইং ১৬/১২/২০২০ তারিখ রাত ০২.১৫ ঘটিকায় শুভরাড়া সাকিনে পানের বরজ থেকে অস্ত্রগুলি ও ককটেল উদ্ধার করা হয়।

ধৃত আসামী রিপন ফকির, মোঃ মামুনুর রহমান, বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে কাঃ বিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন