আইজিপির সাথে এসবি প্রধানের ঈদ শুভেচ্ছা বিনিময়

দ্বারা zime
০ মন্তব্য 41 দর্শন

 

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম রাজারবাগ পুলিশ লাইন্সে বাংলাদেশ পুলিশ কেন্দ্রীয় জামে মসজিদে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেছেন।তিনি বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল ৮টায় অনুষ্ঠিত ঈদ জামাতে অংশ গ্রহণ করেন।

ঈদ জামাতে অতিরিক্ত আইজিপি (প্রশাসন)  কামরুল আহসান,এসবির প্রধান অতিরিক্ত আইজিপি মো: মনিরুল ইসলাম,বিপিএম-বার, পিপিএম-বার,  ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার সহ উদ্ধর্ত্তন  পুলিশ কর্মকর্তাগণ, পুলিশ সদস্যগণ ছাড়াও সর্বস্তরের মুসল্লিরা অংশগ্রহণ করেন।

নামাজ শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর কল্যাণ, দেশের অব্যাহত অগ্রযাত্রা, সমৃদ্ধি এবং দেশবাসীর সুখ-শান্তি ও সার্বিক মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

পরে আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার),পিপিএম অতিরিক্ত আইজিপি (প্রশাসন)  কামরুল আহসান,এসবির প্রধান অতিরিক্ত আইজিপি মো: মনিরুল ইসলাম,বিপিএম-বার, পিপিএম-বার,  ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার সহ উদ্ধর্ত্তন  পুলিশ কর্মকর্তাগণ , পুলিশ সদস্য এবং মুসল্লিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।

বাংলাদেশ পুলিশ কেন্দ্রীয় জামে মসজিদে তিনটি ঈদ জামাত অনুষ্ঠিত হয়। প্রথম জামাত সকাল ৮টায়, দ্বিতীয় জামাত সকাল ৯টায় ও শেষ জামাত সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হয়।

এছাড়া মিরপুরে পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) পুলিশ লাইন্স জামে মসজিদে তিনটি ঈদ জামাত অনুষ্ঠিত হয়। প্রথম জামাত সকাল ৮টায়, দ্বিতীয় জামাত সকাল ৯টায় ও শেষ জামাত সকাল ১০টায় অনুষ্ঠিত হয়।

ডেমরা পুলিশ লাইন্স মাঠে দুটি ঈদ জামাত অনুষ্ঠিত হয়। প্রথম জামাত সকাল ৭টায় ও দ্বিতীয় জামাত সকাল ১০টায় অনুষ্ঠিত হয়।

এসব ঈদ জামায়াতেও ঊর্ধতন পুলিশ কর্মকর্তাগণ ও পুলিশ সদস্যসহ সর্বস্তরের মুসল্লিরা অংশগ্রহণ করেছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন