আইজিপির উদ্যোগে বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে নিয়ে বাংলাদেশ পুলিশের ঈদ পুনর্মিলনী

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 196 দর্শন

 

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এঁর উদ্যোগে শনিবার (৭ মে) সন্ধ্যায় পুলিশ স্টাফ কলেজ কনভেনশন হল, মিরপুরে ঈদ পুনর্মিলনী ২০২২ অনুষ্ঠানের আয়োজন করা হয়। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী  আসাদুজ্জামান খান, এমপি পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মাননীয় মন্ত্রীবর্গ, সংসদ সদস্যবৃন্দ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব  মোঃ আখতার হোসেন, সচিববৃন্দ, বিদেশি কূটনীতিকগণ, ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন পত্রিকার সম্পাদকগণ, সিনিয়র সাংবাদিকবৃন্দ, প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগণ এবং বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) আগত অতিথিদের সাথে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। তাঁর আমন্ত্রণে সাড়া দিয়ে পুনর্মিলনী অনুষ্ঠানে অংশ নেয়ায় সবার প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিগণ, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ এবং পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা সস্ত্রীক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

করোনা মহামারীর ক্রান্তিকালে এ পুনর্মিলনী এক মিলন মেলায় পরিণত হয়। এ ধরনের অনুষ্ঠানে অংশ নিতে পেরে সবার মধ্যে প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়।

দেশের বিশিষ্ট শিল্পীবৃন্দ এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন