আইজিপি’র নির্দেশে খুলনায় মাস্ক বিতরণ করলেন কেএমপি কমিশনার

দ্বারা zime
০ মন্তব্য 249 দর্শন

 

কোভিভ-১৯ এর দ্বিতীয় ধাপ মোকাবেলার জন্য কেএমপি’র “মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ” স্লোগানে বিশেষ জনসচেতনতামূলক কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ বিপিএম-বার এঁর দিক নির্দেশনা মোতাবেক আজ ২১ মার্চ ২০২১ খ্রিঃ তারিখ কোভিভ-১৯ এর দ্বিতীয় ধাপ মোকাবেলার জন্য নগরীর শিববাড়ি মোড়ে খুলনা মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে “মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ” স্লোগানকে সামনে রেখে বিশেষ জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

এ-সময় কেএমপি’র কমিশনার মোঃ মাসুদুর রহমান ভুঞা  পথচারীদের মুখে মাস্ক এবং ফেসশিল্ড পরিয়ে দেওয়া-সহ সচেতনতামূলক লিফলেট বিতরণ ও গাড়িতে স্টীকার লাগিয়ে দেন।

কেএমপি কমিশনার  যাত্রী, চালক, হেলপার সহ সকল নগরবাসীকে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলতে উদ্বুদ্ধ করেন। এছাড়াও, কেএমপি’র ৮ টি থানার বিভিন্ন স্থানে একযোগে অত্র কার্যক্রম পালন করা হয়।

উক্ত কার্যক্রমে এসময় আরো উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম)  এসএম ফজলুর রহমান; অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও)  সরদার রকিবুল ইসলাম (বিপিএম-সেবা); ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ)  মোহাম্মদ আনোয়ার হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (সদর)  মোহাম্মদ এহ্সান শাহ; ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি)  শেখ মনিরুজ্জামান মিঠু; ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি)  মোঃ কামরুল ইসলাম; ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক)  মোহাম্মদ তাজুল ইসলাম; ডাঃ এ.কে.এম কামরুল ইসলাম, সভাপতি, খুলনা মহানগর কমিউনিটি পুলিশিং ফোরাম-সহ কেএমপি’র ঊধ্বর্তন পুলিশ কর্মকর্তাবৃন্দ, স্থানীয় কাউন্সিলরসহ রাজনৈতিক ব্যক্তিত্ব ও নারী নেত্রীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন