আইজিপি’র নির্দেশনা মোতাবেক চুয়াডাঙ্গায় মাস্ক বিতরণ করলেন এসপি জাহিদুল

দ্বারা zime
০ মন্তব্য 193 দর্শন

 

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ বিপিএম-বার এঁর নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি সর্ম্পকে জনগণকে সচেতন করতে পুলিশের প্রত্যেক অফিসের সামনে সাইন বোর্ড/ব্যনার প্রদর্শণ, প্রত্যেক থানা এলাকার গ্রামে গ্রামে একাধিকবার মাইকিংসহ গান-বাজনার মাধ্যমে করোনা ভাইরাস সর্ম্পকে সচেতনামুলক প্রচারণার অংশ হিসেবে আজ ২১.০৩.২০২১ খ্রি. তারিখ বিকাল অনুমান ১৭.৩০ ঘটিকার সময় চুয়াডাঙ্গা জেলার সকল থানায় একযোগে চুয়াডাঙ্গা জেলা পুলিশের উদ্যোগে করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে স্ব-স্ব থানা এলাকায় জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন।

এছাড়াও পুলিশ সুপার চুয়াডাঙ্গা  মোঃ জাহিদুল ইসলাম পৌরসভাস্থ শহীদ হাসান চত্বরে অন্যান্য পুলিশ কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার উপস্থিতিতে জনসাধারনের মাঝে মাস্ক বিতরণ করেন।

এসময় তিনি বলেন, সচেতনতাই পারে আমাদেরকে রক্ষা করতে এবং সুরক্ষিত রাখতে। করোনা মহামারী ২য় ধাপ তথা প্রকোপ ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। কোভিড-১৯ এর বিরুদ্ধে আমাদের সবাইকে যার যার অবস্থান থেকে সচেতন থাকতে হবে এবং সরকারী নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। কোন অবস্থাতেই স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক ব্যতিত চলাফেরা করে নিজেদের বিপদ ডেকে আনা যাবে না।

এছাড়াও চুয়াডাঙ্গা জেলার  পুলিশ সুপারের নির্দেশে চুয়াডাঙ্গা জেলার সকল থানায় সংশ্লিষ্ট অফিসার ইনচার্জগণের নেতৃত্বে থানা এলাকার মাস্ক বিতরণের কার্যক্রম স্ব-স্ব থানার ফেসবুক পেইজে প্রচার করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন