চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের বার্ষিক ও ষান্মাসিক পরিদর্শন করলেন রেঞ্জ ডিআইজি মইনুল হক

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 179 দর্শন

 

চুয়াডাঙ্গা জেলা পুলিশের রিজার্ভ অফিসের বার্ষিক, হিসাব শাখার ষান্মাসিক ও ডিএসবি’র বার্ষিক পরিদর্শন করেছেন খুলনা রেঞ্জ ডিআইজি মইনুল হক বিপিএম-বার। গত সোমবার খুলনা রেঞ্জের ডিআইজি মইনুল হক  চুয়াডাঙ্গা জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক, হিসাব শাখা ষান্মাসিক এবং চুয়াডাঙ্গা ডিএসবি বার্ষিক পরিদর্শন করেন।চুয়াডাঙ্গা পুলিশ অফিসে আগমন করলে চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন খুলনা রেঞ্জ ডিআইজি কে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় প্যারেড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ আবু তারেক এর নেতৃত্বে জেলা পুলিশ সদস্যরা খুলনা রেঞ্জ ডিআইজি কে গার্ড অফ অনার প্রদান করেন।রেঞ্জ ডিআইজি এসময় জেলা পুলিশের  অভিবাদন গ্রহণ করেন।

পরিদর্শনকালে তিনি চুয়াডাঙ্গা জেলা পুলিশে কর্মরত কর্মকর্তাদের মাঠ পর্যায়ের প্যারেড দক্ষতা মূল্যায়ন করেন। এ সময় তিনি জেলার সকল পুলিশ সদস্যদের শৃঙ্খলাপূর্ণ জীবনযাপনের উপর গুরুত্বারোপ করেন এবং নিয়মিত প্যারেড অনুশীলনের জন্য নির্দেশনা প্রদান করেন।

এরপর তিনি রিজার্ভ অফিস বার্ষিক, হিসাব শাখা ষান্মাসিক এবং চুয়াডাঙ্গা ডিএসবি বার্ষিক পরিদর্শন করেন।

একই দিন দুপুরে চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপারের সভাপতিত্বে পুলিশ লাইন্স এ অনুষ্ঠিত “বিশেষ কল্যাণ সভা” অনুষ্ঠানে রেঞ্জ  ডিআইজি মইনুল হক  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন। তিনি এ সময় চুয়াডাঙ্গা জেলার আইন-শৃঙ্খলা রক্ষার্থে সাম্প্রতিক সময়ে পুলিশের পেশাগত বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলা এবং দায়িত্ব পালনে করণীয় ও বর্জনীয় সহ নানাবিধ বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

তিনি জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার সদস্যদের পারফরম্যান্সের ওপর ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন। পাশাপাশি, তিনি পুলিশ লাইন্সের অভ্যন্তরে বৃক্ষ রোপণ এবং অভ্যন্তরীণ নিরাপত্তায় ডিজিটাল সার্ভিলেন্স সিস্টেম (সিসি ক্যামেরা) উদ্বোধন করেন।

এরপর তিনি চুয়াডাঙ্গা জেলার ঊর্ধ্বতন পুলিশ অফিসার ও সকল থানার অফিসার ইনচার্জগণের সাথে পুলিশ সুপারের কার্যালয়ে কনফারেন্স রুমে অনুষ্ঠিত বিশেষ অপরাধ পর্যালোচনা সভায় জেলার আইন-শৃঙ্খলা রক্ষার্থে বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।এসময় চুয়াডাঙ্গা জেলা পুলিশের সকল সার্কেলের  অতিরিক্ত পুলিশ সুপার গণ,বিশেশ শাখার ডিআইওয়ান, ট্রাফিক বিভাগের টিআই, ওসি ডিবি সহ সকল থানার অফিসার ইনচার্জ গণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন