চুয়াডাঙ্গা সদর পুলিশ ফাঁড়ির অভিযানে অর্ধকোটি টাকার ০৫টি অবৈধ স্বর্ণের বার সহ প্রাইভেটকার জব্দ : আটক-২

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 200 দর্শন
চুয়াডাঙ্গা সদর পুলিশ ফাঁড়ির অভিযানে অর্ধকোটি টাকার ০৫টি অবৈধ স্বর্ণের বার সহ প্রাইভেটকার জব্দ|| গ্রেফতার ০২জন
চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন এর দিক-নির্দেশনায় প্রতিনিয়ত চুয়াডাঙ্গা জেলার প্রতিটি থানা এলাকায় মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালিত হচ্ছে।
চুয়াডাঙ্গা সদর পুলিশ ফাঁড়ি এলাকায় এটিএসআই/মোঃ আজাহারুল সঙ্গীয় ফোর্সসহ রাত্রিকালীন ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, পার্শ্ববর্তী জেলা ঝিনাইদহ হতে পাচারের উদ্দেশ্যে  অবৈধ মালামাল (স্বর্ণের বার) একটি সিলভার রংয়ের প্রাইভেটকার, রেজি নং-ঢাকা মেট্রো গ-২১-৭৩৯৮ যোগে দুইজন ব্যক্তি চুয়াডাঙ্গা অভিমুখে দ্রুত গতিতে আসছে।
উক্ত সংবাদের ভিত্তিতে টিম ইনচার্জ উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ঘটনার সত্যতা যাচাই ও আইনগত  ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে দ্রুত চুয়াডাঙ্গা পৌরসভাস্থ পুরাতন স্টেডিয়ামের প্রবেশ রাস্তার মুখে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ আঞ্চলিক মহাসড়কের উপর সম্মিলিত পুলিশ চেকপোস্ট স্থাপন করেন। প্রাইভেটকারটি ঘটনাস্থলে আসলে সিগন্যাল দিয়ে গতিরোধ করতঃ প্রাইভেটকারের ভিতরে থাকা আসামী ১। মো কামরুল হাসান জুয়েল(৩৫), পিতা-মৃত মোজাম্মেল হক ২। মোঃ আরিফ হোসেন(৪৭), পিতা-আব্দুল জব্বার, উভয় সাং-কুতুবপুর মুন্সিপাড়া, থানা-দামুড়হুদা, জেলা-চুয়াডাঙ্গাদ্বয়কে জিজ্ঞাসাবাদ করলে এলোমেলো কথাবার্তাসহ সন্তোষজনক জবাব দিতে ব্যর্থ হয়। তাৎক্ষণিকভাবে টিম ইনচার্জ সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক হোসেন আল মাহবুবকে অবহিত করলে তিনি সহ সঙ্গীয় এসআই/ রইচ উদ্দিন, পরবর্তীতে সদর থানার অফিসার ইনচার্জ ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামিদের পুলিশ হেফাজতে গ্রহণ করেন।
ঘটনার বিষয়ে আসামিদের জিজ্ঞাসাবাদ করলে তথায় উপস্থিত অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সহ পুলিশের সদস্যবৃন্দ, উপস্থিত সাক্ষী ও গণমাধ্যম কর্মীদের সম্মুখে আসামিদ্বয় প্রাইভেটকারের চালকের বাম পার্শ্বের ড্যাশবোর্ড থেকে খাকি রংয়ের কসটেপ দিয়ে মোড়ানো ০৫টি স্বর্ণের বার, ওজন-৫৮১গ্রাম, মূল্য অনুমান- ৪৩,০০,০০০/-টাকা নিজ হাতে বের করে দিলে ঘটনাস্থলে উপস্থিত সাক্ষীদের সম্মুখে জব্দ করা হয়। ঘটনার বিষয়ে বর্ণিত আসামিদ্বয়ের বিরুদ্ধে চুয়াডাঙ্গা থানার মামলা নং-১৫, তারিখ-১৬.০৯.২০২২ খ্রিঃ, ধারা-১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫B এর ১(A)/২৫D ধারায় নিয়মিত মামলা রুজু করা হয়।




০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন