উপসচিব তরিকুল ইসলামের বাড়িতে চুরির ঘটনায় চোরাই মালামাল সহ চোর আটক

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 286 দর্শন

 

শেখ আরিফুল ইসলাম আশা: শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব আ.ন.ম তরিকুল ইসলাম ও তার স্ত্রী প্রভাসক আনজুন নাহার এর সাতক্ষীরার বাড়িতে দুর্দ্ধর্ষ চুরির ঘটনায় সঙ্ঘবদ্ধ চোর চক্রের সাত জনকে আটক করে রিমান্ডে নেওয়ার পার চোরাই মালামাল উদ্ধার করেছে পুলিশ।


আটককৃতের নাম আশরাফুল ধাবক(৪০)। সে সাতক্ষীরা সদরের গোবিন্দকাঠি দফাদারপাড়ার ওসমান ধাবক এর ছেলে।থানা পুলিশ জানায়, গত ২৭ আগস্ট দিবাগত রাতে সাতক্ষীরার সুলতানপুরের বাড়িতে দুর্দ্ধর্ষ এ চুরির ঘটনা ঘটে। এঘটনায় উপসচিব তরিকুল ইসলামের শালক শেখ আনিসুজ্জামান রেজা বাদী হয়ে ২৯ আগস্ট কারো নাম নাউল্লেখ করে সদর থানায় একটি চুরি মামলা দায়ের করেন।
সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ স ম কাইয়ুম জানান, সম্প্রতি সাতক্ষীরায় কয়েকটি চুরির ঘটনায় সঙ্ঘবদ্ধ চোর চক্রের সাতজনকে আটক করে আদালতে সোপর্দ করাহয়।

ওসি জানান, উপসচিব তরিকুল ইসলামের সুলতানপুর এর বাড়িতে চুরির ঘটনায় গত ৮ অক্টোবর গোবিন্দকাঠি দফাদার পাড়ার ওসমান ধাবক এর ছেলে আশরাফুল ধাবক(৪০) কে আটক করে পরদিন আদালতে সোপর্দ করাহয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ সেকেন্দার আলী উক্ত আসামিকে ১৫ অক্টোবর তিনদিন রিমান্ড আবেদনের প্রেক্ষিতে আদালত দু’দিনের রিমান্ড মঞ্জুর করে। রিমান্ডে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ১৬ অক্টোবর দিবাগত রাতে আশরাফুল ধাবক চুরির কথা শিকার করে। তাকে নিয়ে গোবিন্দ কাঠিতে চোরাই মালামাল উদ্ধারে যায় পুলিশ। গোবিন্দকাঠি দফাদারপাড়ায় যেয়ে স্বর্ণের গহনা চোরায় মালামালসহ চুরি কাজে ব্যবহৃত হাতুড়ি ও রেঞ্জ বেরকরে দেয় আশরাফুল ধাবক।আটক আরো ছয় সঙ্ঘবদ্ধ চোরকে পর্যায়ক্রমে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে। পুলিশ তদন্ত করছে উল্লেখ করে সদর ওসি  আরো বলেন, এচুরির ঘটনায় আর কেউ জড়িত থাকলে তাকেও আইনের আওতায় আনা হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন