খুলনা রেঞ্জ পুলিশের পক্ষ থেকে চুয়াডাঙ্গার পুলিশ সুপারের বিদায়ী সংবর্ধনা প্রদান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 264 দর্শন

 

খুলনা রেঞ্জ পুলিশের পক্ষ থেকে চুয়াডাঙ্গা র পুলিশ  সুপার মো: জাহিদুল  ইসলাম  কে বদলি জনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে খুলনা রেঞ্জ অফিসের কনফারেন্স কক্ষে চুয়াডাঙ্গার  পুলিশ সুপার কে ফুল ও ক্রেস্ট দিয়ে বিদায়ী সংবর্ধনা জানান খুলনা রেজ্ঞ ডিআইজি ড.খ: মহিদ উদ্দিন বিপিএম-বার।

বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে খুলনা রেঞ্জ ডিআইজি চুয়াডাঙ্গা র  পুলিশ সুপার মো: জাহিদুল ইসলাম এঁর চুয়াডাঙ্গা জেলার অপরাধ দমনে বিশেষ ভূমিকা রাখায় প্রশংসা  করেন এবং পুলিশ সুপারের উত্তরোত্তর সফলতা কামনা করেন।চুয়াডাঙ্গার পুলিশ সুপার সম্প্রতি সিআইডির অপরাধ তদন্ত বিভাগ ঢাকাতে পদায়িত হওয়ায় রেঞ্জ পুলিশের পক্ষ থেকে তাঁকে এ বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

এর আগে খুলনা রেঞ্জের অপরাধ পর্যালোচনা সভা শেষে দুপুর ১২:৩০ ঘটিকায় বদলী ও পদোন্নতিজনিত কারণে খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) এ কে এম নাহিদুল ইসলাম বিপিএম এবং খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপারেশন) মোঃ নজরুল ইসলাম বিপিএম পিপিএম কে

বিদায়ী সংবর্ধনা প্রদান করেন খুলনা রেঞ্জের ডিআইজি ড.খ:মহিদ উদ্দিন বিপিএম-বার।

একই বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে নড়াইলের এসপি প্রবীর কুমার রায় পিপিএম(বার),(অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতিপ্রাপ্ত), ঝিনাইদহের এসপি মুনতাসিরুল ইসলাম পিপিএম (অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতিপ্রাপ্ত) আরআরএফ খুলনা মোছা: তাসলিমা খাতুন, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতিপ্রাপ্ত), মাগুরার এসপি মোহাম্মদ জহিরুল ইসলাম, সাতক্ষীরার পুলিশ সুপার  মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার  কে ফুল ও ক্রেস্ট দিয়ে বিদায় সংবর্ধনা প্রদান করেন খুলনা রেঞ্জের ডিআজি ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম(বার)।

এছাড়া আরআরএফ, খুলনায় কমান্ড্যান্ট (অতিঃডিআইজি) হিসেবে সদ্য যোগদানকৃত কর্মকর্তা নওরোজ হাসান তালুকদারকে ফুল দিয়ে বরণ করেন খুলনা রেঞ্জ ডিআইজি ড.খ: সহিদ উদ্দিন বিপিএম-বার।

সভায় আরও উপস্থিত ছিলেন রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, খুলনা রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপারবৃন্দ, ইনসার্ভিস ট্রেনিং সেন্টারসমূহের কমান্ড্যান্ট(এসপি)বৃন্দ, পিবিআই, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, সিআইডি এবং নৌপুলিশ কর্মকর্তাবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন