শেরপুর জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 180 দর্শন

 

শেরপুর জেলা পুলিশ লাইন্সে দিনব্যাপী নানা আয়োজনে মধ্য দিয়ে জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ, ক্রীড়া প্রতিযোগিতা ২০২২ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার শুরুতে মনোরম প্যারেড প্রদর্শন করে জেলা পুলিশের চৌকস প্যারেড দলের প্যারেড অভিবাদন গ্রহণ করেন  ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম।

এর আগে রেঞ্জ ডিআইজি  ও উপদেষ্টা পুনাক, ময়মনসিংহ মহোদয়কে শেরপুর জেলায় আগমন উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান শেরপুরের এসপি মোঃ কামরুজ্জামান বিপিএম ও শেরপুর পুনাক সভানেত্রী   সানজিদা হক মৌ।

সোমবার সকালে শেরপুর জেলা পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে আনুষ্ঠানিকভাবে শান্তির প্রতীক পায়রা, বেলুন-ফেস্টুন উড়িয়ে ও মশাল জালিয়ে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা ২০২২ এর শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য বিপিএম।

পরে দিনব্যাপী বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্য ও তাঁদের পরিবারের সদস্যে এবং পুলিশ লাইন্স একাডেমি ফর ক্রিয়েটিভ এডুকেশন বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে বিভিন্ন ইভেন্টে ক্রীড়া নৈপুন্য অনুষ্ঠিত হয়।

ক্রীড়া প্রতিযোগিতা শেষে শেরপুরের পুলিশ সুপার মোঃ কামরুজ্জামানের সভাপতিত্বে বিভিন্ন ইভেন্টে ক্রীড়া নৈপুন্যে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানে প্রধান অতিথি  দেবদাস ভট্টাচার্য বিপিএম ও বিশেষ অতিথি ময়মনসিংহ রেঞ্জ পুনাক সভানেত্রী  মধুছন্দা ভট্টাচার্য।

এসময়  সানজিদা হক মৌ, সভানেত্রী, পুলিশ নারী কল্যাণ সমিতি ( পুনাক), শেরপুর;  আব্দুল্লাহ আল মাহমুদ, কমান্ড্যান্ট (পুলিশ সুপার) ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, শেরপুর;  মোহাম্মদ আবু বকর সিদ্দিক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), শেরপুর;  মোঃ সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্ ), শেরপুর;  মোহাম্মদ হান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), শেরপুর; আফরোজা নাজনীন, অতিরিক্ত পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল), শেরপুর সহ্ গ্যালারিতে উপবিষ্ট অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ বিভিন্ন পদস্থ সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন