আড্ডাবাজদের খুঁজতে সাতক্ষীরা জেলা পুলিশের ড্রোন তল্লাশি শুরু

দ্বারা zime
১ মন্তব্য 330 দর্শন

সাতক্ষীরায় আড্ডাবাজি বন্ধ করতে এবার জেলা পুলিশের পক্ষ থেকে শুরু হয়েছে ড্রোন ব্যবহার। সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ শুক্রবার (১৭ এপ্রিল) থেকে আড্ডাবাজদের আস্তানা খুঁজে বের করতে সাহায্য নিচ্ছে ড্রোনের। ড্রোন ক্যামেরার মাধ্যমে ছবি ও ভিডিও ধারণ করে চিহ্নিত করা হচ্ছে আড্ডাবাজদের আস্তানা। একই সাথে সনাক্ত করা হচ্ছে আড্ডাবাজদের। চায়ের দোকান খোলা রাখলেই ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ বিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনির-উল-গিয়াস বলেন, কোভিট-১৯ করোনা ভাইরাস সংক্রমনের কবল থেকে সকলকে নিরাপদ দূরত্ব নিশ্চিত করতে সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)এঁর নির্দেশনায় ড্রোনের ব্যবহার শুরু হয়েছে। ড্রোনের মাধ্যমে আড্ডাবাজদের আস্তানা চিহ্নিত করে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। সকলকে করোনা প্রতিরোধে ঘরে থাকার অনুরোধ জানানো হয়েছে। যারা বাইরে এসে ঘুরাঘুরি করবে তাদের বিরুদ্ধে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।


পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) গণমাধ্যমকে জানিয়েছেন, আড্ডাবাজদের আস্তানা খুঁজে বের করতে অভিযান অব্যাহত থাকবে। করোনা প্রতিরোধে তিনি বলেছেন, বাসায় থাকুন নিরাপদ থাকুন।





১ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

১ মন্তব্য

মাহবুব রহমান এপ্রিল ১৭, ২০২০ - ৮:১২ অপরাহ্ণ

সাতক্ষীরা জেলা পুরো লকডাউন করা হলেও সাতক্ষীরা সদর থানার 12নং বল্লি ইউনিয়নের রায়পুর বাজারে থেকে শুরু করে কুশোডাংগা মাঠে বিভিন্ন জায়গায় থেকে প্রতিদিন পঞ্চাশ একশত লোক অচেনা বিভিন্ন ধরনের লোক এসে নেশা থেকে শুরু করে তালের রসের আড্ডায় মেতে উঠেছে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত গ্ৰাম পুলিশ কে বললে তারা বলে তারা বলে আমাদের চেয়ারম্যান বলিনি আমরা কিছু বলতে পারবোনা তাই আপনাদের জানাইলাম সহযোগিতা কামনা চেয়ে এলাকা বাশির স্বার্থে কামনা করছি

উত্তর

মতামত দিন