আন-অফিসিয়াল নার্গিস ইনটেনসিভ চাইল্ড কেয়ার কিন্ডারগার্ডেনের পুরস্কার বিতরণ

দ্বারা zime
০ মন্তব্য 423 দর্শন

 

খুলনার রূপসা উপজেলার বেলফুলিয়ায় নার্গিস ইনটেনসিভ চাইল্ড কেয়ার কিন্ডারগার্ডেনের বার্ষিক ফলাফল ঘোষণা, মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ (বুধবার) সকালে বিদ্যালয় অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল।

অতিথিরা বলেন, সরকার শিক্ষার উন্নয়নে বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছে। বছরের প্রথম দিনে বিনামূল্যে বই বিতরণ ও উপবৃত্তি প্রদান দেশের শিক্ষার উন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ। এছাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশাপাশি বেসরকারি কিন্ডারগার্ডেনগুলোর শিক্ষারমান উন্নয়নে নানাভাবে সরকার পৃষ্ঠপোষকতা করে যাচ্ছে। অতিথিরা শিশুদের পড়ালেখার পাশাপাশি পুষ্টিকর খাবার, স্বাস্থ্য ও মানসিক বিকাশে অভিভাবক ও শিক্ষকদের যতœশীল হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইচগাতী ইউনিয়ন পরিষদের সদস্য আকলিমা খাতুন, গাজী মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজা সুলতানা ও বাংলাদেশ কিন্ডারগার্ডেন ওনার্স অ্যাসোসিয়েশনের খুলনা বিভাগীয় সাধারণ সম্পাদক মিনা অছিকুর রহমান দোলন। এতে সভাপতিত্ব করেন নার্গিস ইনটেনসিভ চাইল্ড কেয়ারের অধ্যক্ষ মোঃ মুরশীদ আলম।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন