ইএএলজি প্রকল্পের ষান্মাসিক পর্যালোচনা সভা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 158 দর্শন

 

খুলনা জেলায় কার্যকর ও জবাবদিহিমূলক স্থানীয় সরকার (ইএএলজি) প্রকল্পের বিগত ছয় মাসের সকল কার্যক্রমের ওপর পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সার্কিট হাউজ সম্মেলনকক্ষে আজ (বুধবার) সকালে পর্যালোচনা সভায় প্রধান অতিথি ছিলেন খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।

প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক বলেন, দেশের উন্নয়নের জন্য সকল কার্যক্রমে স্বচ্ছ ও জবাবদিহিমূলক হতে হবে। করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতার কোন বিকল্প নেই। মাস্ক পরা এখন আইনী বাধ্যবাধকতা। জীবন ও জীবিকার তাগিদে স্বাস্থ্যবিধি ও শারীরিক দূরত্ব বজায় রেখে আমাদের স্বাভাবিক কাজ কর্ম চালিয়ে যেতে হবে। ইএএলজি প্রকল্প থেকে খুলনায় প্রত্যেক ইউনিয়ন পরিষদে সুরক্ষা সামগ্রী বিতরণ এবং উপকারভোগীদের জিনিসপত্র জীবাণুমুক্তকরণ করার উদ্যোগ গ্রহণের জন্য জেলা প্রশাসক এসময় প্রকল্প সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনার স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মো: ইকবাল হোসেন। স্টেলারাইড মেশিন ব্যবহার বিষয়ক ধারণা দেন ইএএলজি প্রকল্পের জেলা সমন্বয় মো: ইকবাল হাসান।

পরে জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মাঝে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ইউভি-সি (আল্ট্রাভায়োলেট রশ্মি) জীবাণুমুক্তকরণ বক্স বিরতণ করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন