ডিসি ও এসপির তৎপরতায় উৎসব মুখোর পরিবেশে আলিপুর ও কুলিয়ার উপ নির্বাচন অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 43 দর্শন

 

উৎসব মুখর পরিবেশে  সাতক্ষীরা জেলার আলীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন এবং কুলিয়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ২৮ এপ্রিল ২০২৪ খ্রী: তারিখ সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২৪ এবং দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে উপ-নির্বাচন উপলক্ষে বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেন সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মুহাম্মদ হুমায়ুন কবির এবং জেলা  পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী।

রবিবার সকাল ৯ টার দিকে জেলা প্রশাসক ও পুলিশ সুপার আলীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন এবং কুলিয়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে নির্বাচন দেখতে পরিদর্শনে আসেন। পরিদর্শন কালে তাঁরা ভোট কেন্দ্রের ভিভিন্ন কক্ষ ঘুরে দেখেন এবং আগত ভোটার দের সাথে কথা বলেন।বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে বেসরকারি ভাবে জানা যায় আলিপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আলহাজ্ব আব্দুর রউফ এবং কুলিয়া ১ নং ওয়ার্ডে মেম্বার পদে রিপন জয়ী হয়েছেন।

পরিদর্শন কালে  এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত মোঃ আমিনুর রহমান, সহকারী পুলিশ সুপার তালা সার্কেল মোঃ সাজ্জাদ হোসেন,সাতক্ষীরা থানার ওসি মো মহিদুল ইসলাম,ডিবির ওসি তারেক ফয়সাল ইবনে আজিজ,ট্রাফিক পুলিশের টিআই শ্যামল কুমার চৌধুরী প্রমুখ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন