এই দেশ সোনার দেশ, এই দেশের পুলিশ হবে জনগনের পুলিশ” : ড.মইনুর রহমান চৌধুরী

দ্বারা zime
০ মন্তব্য 269 দর্শন

 

 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ, গাজীপুর জেলা পুলিশ, গাজিপুরস্থ সিআইডি, পিবিআই, হাইওয়ে পুলিশ, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার গাজীপুর এর বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের সাথে বিশেষ উদ্বুদ্ধকরণ সভায় প্রধান অতিথি ও মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ড. মোঃ মইনুর রহমান চৌধুরী বিপিএম (বার), এডিশনাল আইজি (এডমিন এন্ড অপস্), বাংলাদেশ পুলিশ, পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকা এবং সভাপতিত্ব করেন খন্দকার লুৎফুল কবির পিপিএম-সেবা, পুলিশ কমিশনার গাজীপুর মেট্রোপলিটন পুলিশ, গাজীপুর।

বিশেষ উদ্বুদ্ধকরণ সভায় প্রধান অতিথি উল্লেখিত ইউনিটের কনস্টেবল থেকে এসপি পদমর্যাদার সদস্যদের বিভিন্ন সমস্যার কথা শুনেন। পরবর্তিতে প্রধান অতিথির বক্তব্যে উত্থাপিত সমস্যার সমাধানের লক্ষ্যে করনীয় সিদ্ধান্তের ব্যাপারে বিস্তারিত আলোকপাত করেন।


প্রধান অতিথি বাংলাদেশ পুলিশকে বিশ্বের অন্যতম পুলিশ বাহিনীতে রুপান্তরিত করতে আইজিপির পরিকল্পনা সম্পর্কে সকলের দৃষ্টি আকর্ষন করেন এবং সেই অনুযায়ী পুলিশ বাহিনীর সকল সদস্যদের করনীয় বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। পরিশেষে তিনি বলেন “এই দেশ সোনার দেশ, এই দেশের পুলিশ হবে জনগনের পুলিশ”।

প্রধান অতিথির আগমন স্মরনীয় করে রাখতে প্রধান অতিথি মহোদয়কে সন্মাননা স্মারক তুলে দেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার । এছাড়াও উল্লেখিত সকল ইউনিটের পক্ষ থেকে সন্মাননা স্মারক তুলে দেন এসপি হাইওয়ে মহোদয়। অনুষ্ঠানের সভাপতি মহোদয়ের বক্তব্যের মাধ্যমে আলোচনা অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

প্রধান অতিথি গাজীপুর মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্স থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়ে গাছা থানা এলাকায় ৫৩ নং ওয়ার্ড বিট পুলিশিং কার্যালয় পরিদর্শন করেন এবং স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে সাক্ষাত ও পুলিশি সেবার মান উন্নয়নের জন্য জনগনের সহযোগিতা কামনা করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন