জনগণকে উদ্বুদ্ধ করতে এবার করোনার টিকা নিলেন সাতক্ষীরার এসপি মোস্তাফিজুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 159 দর্শন

 

জনগণকে উদ্বুদ্ধ করতে এবার করোনার টিকা নিলেন সাতক্ষীরা জেলা পুলিশের অবিভাবক ও সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার।

৯ মার্চ সকাল ১১ টার দিকে সাতক্ষীরা সদর হসপিটালের করোনা টিকা কেন্দ্রের বুথ থেকে তিনি প্রথম ডোজ গ্রহন করেন। এসময় ডিবির পরিদর্শক বাবুল আক্তারের নেতৃত্বে ডিবির এসআই ও এএসআই গণ উপস্থিত ছিলেন।করোনার টিকা গ্রহন শেষে পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার বলেন,টিকা নিয়ে সুস্থ্য আছি ও ভালো আছি। কোনো রকম সমস্যা হচ্ছেনা। তিনি বলেন পৃথিবীর বহু দেশের মানুষ এখনো করোনার টিকা পান নি। কিন্তু আমরা স্বল্পোন্নত দেশ হিসাবে মাননীয় প্রধান মন্ত্রীর যোগ্য নেতৃত্বের কারনে আমরা এই প্রাণঘাতী রোগের টিকা নিতে পেরেছি। সেজন্য আমি মাননীয় প্রধান মন্ত্রীর নিকট অশেষ কৃতজ্ঞতা জানায়।পুলিশ সুপার জনগণের উদ্যেশ্যে বলেন,যারা এখনো টিকা নিতে সংকোচ বোধ করছেন তারা আর দেরি না করে আজ ই সাতক্ষীরা সদর হসপিটাল /সাতক্ষীরা মেডিকেল কলেজ এন্ড হসপিটালের করোনা টিকা বুথে আসেন এবং রেজিষ্ট্রেশন করে নি:সন্দেহে করোনার টিকা গ্রহন করুন।

প্রসংঙ্গত : সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার কয়েস মাস অপারেশন পরবর্ত্তী বিশ্রামে ছিলেন। যার কারনে করোনার টিকা নিতে দেরি হলো।তিনি অসুস্থ না থাকলে সবার আগেই তিনি করোনার টিকা নিতেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন