এতিম প্রতিবন্ধীর পাশে দাঁড়িয়ে মহত্বের নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করলেন সাতক্ষীরা থানার ওসি মোস্তাফিজ

দ্বারা zime
০ মন্তব্য 451 দর্শন

 

আর এম মিঠু :  অসহায় প্রতিবন্ধী মোমেনা খাতুন। বয়স ৫৪ বছর। বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ী ইউনিয়নের বালিথা গ্রামে। সে মৃত আয়জদ্দী সরদারের কন্যা। পিতা-মাতা হারা এই এতিম প্রতিবন্ধীর পাশে দাঁড়ালেন সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারী) দুপুরে হঠাৎ অনেক পুষ্টিকর খাবার নিয়ে হাজির হন প্রতিবন্ধীর বাড়িতে। একটি বড় কার্টুনে প্যাকেট চাল, ডাল, চিনি, তেল, ডিম, নুডুলস, সাবান, শ্যাম্পুসহ বেশ কিছু জিসিপত্র ছিল। প্রতিবন্ধীর বাড়ির সদস্যদের কাছে এসব পুষ্টিকর খাবার নিজ হাতে তুলে দেন। চিকিৎসার জন্য প্রদান করেন নগদ অর্থ। এ সময় সেখানে প্রতিন্ধীর বাড়িতে ওসি আসার খবরে এলাকার লোকজন হাজির হতে থাকে।

সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, ‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ এই স্লোগানকে বাস্তবায়নের লক্ষ্যে কাজ করছে পুলিশ। সত্যিকার অর্থে জনগণের বন্ধু হবে পুলিশ এই মন মানুসিকতা নিয়েই সাতক্ষীরা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) স্যারের নির্দেশে আমরা এগিয়ে যাচ্ছি। সাধারণ মানুষের সাথে মিশে গিয়ে কাজ করাই হচ্ছে প্রধান লক্ষ্য। এরই ফলশ্রুতিতে একজন অসহায় প্রতিবন্ধীকে সহযোগিতার হাত বাড়ানো হয়েছে।
প্রসঙ্গত: গত ৭ ফেব্রুয়ারী দৈনিক সাতনদী পত্রিকার অনলাইন ও ছাপা সংস্করণে অসহায় বুদ্ধি প্রতিবন্ধী মোমেনা খাতুনকে নিয়ে একটি সচিত্র প্রতিবেদন প্রকাশ হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন