ওসি মোস্তাফিজের তৎপরতায় সেবার মান বেড়ে চলেছে কলারোয়া থানায়

দ্বারা zime
০ মন্তব্য 293 দর্শন

 

সাতক্ষীরা জেলার সীমান্তবর্তী একটি থানা কলারোয়া থানা।এক সময় কলারোয়া থানা ছিলো সকল অপরাধের স্বর্গরাজ্য। মাদক-চোরাচালন, চুরি -ডাকাতি -খুনোখুনির মত অপরাধ প্রতিনিয়ত ঘটতো সেখানে।কোন ভাবেই সেখানকার অপরাধ কর্মকান্ড থামানো যেতোনা। কিন্তু সেই অপরাধের স্বর্গ নামক কলারোয়া থানায় আড়াই মাস আগে যোগদান করে কলারোয়া থানার অফিসার ইনচার্জ মোহা.মোস্তাফিজুর রহমান।ওসি মোস্তাফিজ যোগদানের পর থেকে থানার প্রত্যেকটি এলাকায় বিট পুলিশিং কার্যক্রম জোরদার করেন।

পুলিশের সাথে জনগণের দুরত্ব কমিয়ে আনেন।মাদক ও চোরাচালান  ঠেকাতে দফায় দফায় অভিযান পরিচালনা করেন ওসি মোস্তাফিজুর রহমান।বাল্য বিবাহ বন্ধে তিনি স্কুলে স্কুলে শিক্ষার্থীদের সাথে কাউন্সিলিং করেন।মাদক ব্যবসায়ীদের একেবারে বাড়ি ছাড়া করেছেন তিনি।এলাকায় চুরি ছিনতাই, ডাকাতির মত কার্যক্রম আর হয়না বল্লেই চলে। এখন থানায় এসে জিডি ও মামলা  করতে টাকা লাগেনা।থানায় নারী-শিশু ডেক্স স্থাপন করাতেই হরহামেশাই মহিলা রা থানায় এসে মহিলা পুলিশের সাথে তাদের সমস্যার কথা মন খুলে বলতে পারেন।

তাছাড়া থানায় তিনি কুইক রেসপন্স টিম গঠন করেছেন, এতে করে ৯৯৯ থেকে কোন ফোন আসলে থানার কুইক রেসপন্স টিম ঘটনাস্থলে দ্রুত পৌছাতে পারেন। সব চাইতে বড় কথা ওসি মোস্তাফিজুর রহমান সকলের সাথে হাসিমুখে কথা বলেন যে কারনে পূর্বের তুলনায় কলারোয়া থানার সেবার মান দিন দিন বেড়ে চলেছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন