বা‌গেরহাট কচুয়া থানায় কর্মরত পুলিশের এসআই রবিউল ইসলামকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার প্রধান মেহেদী হাসান জুয়েলসহ দুই আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে পিরোজপুর জেলা সদরের কলাখালি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে র‌্যাব-৬ এর একটি দল তাদের গ্রেফতার করে। এসময়ে ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন ও ৮ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করে‌ছে র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলো, বাগেরহাটের কচুয়া উপজেলার সম্মানকাঠি গ্রামের ইতরুপ শেখের ছেলে মেহেদী হাসান জুয়েল (২৭) ও একই উপজেলার চরসোনাকুর গ্রামের মহসিন মোল্লার ছেলে রুবেল মোল্লা (২৮)।

র‌্যাব-৬ এর বৃহস্পতিবার বিকালে প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বাগেরহাটের কচুয়া থানায় কর্মরত পুলিশের এসআই রবিউল ইসলাম গত ২০ মার্চ রাতে উপজেলার মঘিয়া ইউনয়নের সম্মানকাঠি গ্রামে মাদক উদ্ধার অভিযান ও গ্রেফতারী পরোয়ানা তামিল অভিযান পরিচালনা কালে সন্ত্রাসী মেহেদী হাসান জুয়েলের দেহ তল্লাশী করার সময় সে দৌড়ে পালিয়ে যায়। এর কিছুপর জুয়েল পুনরায় অজ্ঞাতনামা ৪/৫ জনসহ ধারালো অস্ত্র রামদা নিয়ে ঘটনাস্থলে ফিরে এসে কর্তব্যরত এসআই (নিঃ) রবিউল ইসলামকে হাতে ও পায়ে কুপিয়ে হত্যা চেষ্টা চালায়।

এসআই ফেরদাউস আলম বাদী হয়ে কচুয়া থানায় মেহেদী হাসান জুয়েল ও রুবেল মোল্লাসহ জুয়েরের সহযোগীদের নামে পুলিশ কর্মকর্তাকে হত্যার চেষ্টা মামলা দায়ের করে। ঘটনার বিষয়ে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং আসামী গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুপুরে পিরোজপুর জেলা সদরের কলাখালি এলাকায় অভিযান চালিয়ে দুই আসামীকে গ্রেফতার করে। এসময়ে উদ্ধার করা হয় ১টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন ও ৮ রাউন্ড পিস্তলের গুলি। উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে র‌্যাব জানিয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন