কঠোর লকডাউনের ৬ষ্ঠ দিনে ১৯১টি টহল ও ২০৭টি চেকপোস্ট পরিচালনা করেছে র‌্যাব

দ্বারা zime
০ মন্তব্য 345 দর্শন

 

মহামারি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনের ৬ষ্ঠ দিনে ১৯১টি টহল ও ২০৭টি চেকপোস্ট পরিচালনা করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (৬ জুলাই) সারাদেশে এসব কার্যক্রম পরিচালনা করে র‌্যাব। র‌্যাবের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। এর আগে ৫ম দিন সারাদেশে ১৯০টি টহল ও ২০৬টি চেকপোষ্ট পরিচালনা করে র‌্যাব।

এছাড়া ৬ষ্ঠ দিন সারাদেশে ৫০টি আদালত পরিচালনা করে ৪১৫ জনকে মোট ২ লাখ ৩৭ হাজার ২০০ টাকা জরিমানা করে র‌্যাব।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা সংক্রমণের বর্তমান পরিস্থিতি বিবেচনায় সরকার কর্তৃক জারিকৃত বিধি-নিষেধের ৬ষ্ঠ দিনে বিধি-নিষেধ কার্যকর ও জনসচেতনতা বৃদ্ধি করতে সারাদেশব্যাপী মাঠে ছিল র‌্যাব।

এছাড়া র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা সরকার কর্তৃক ঘোষিত বিধি-নিষেধ বাস্তবায়নে জনসচেতনতা বৃদ্ধিতে মোবাইল কোর্ট পরিচালনা করেছেন।

 

র‌্যাব-৫ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন জানান, র‌্যাব জেলা প্রশাসনের সাথে সমন্বয়ের মাধ্যমে রাজশাহীর নাটোর সহ  সারাদেশে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন।

এছাড়াও স্বাস্থ্যবিধি মেনে চলতে উদ্বুদ্ধ করতে বিনামূল্যে সাড়ে তিন হাজারের অধিক মাস্ক বিতরণ করা হয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে হ্যান্ড স্যানিটাইজার সরবরাহ করা হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন