করোনাযুদ্ধে এসআই মোঃ রাসেল বিশ্বাসের মৃত্যুতে আইজিপি’র শোক

দ্বারা zime
০ মন্তব্য 171 দর্শন

 

করোনাযুদ্ধে আত্মোৎসর্গকারী বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চের উপপরিদর্শক (এসআই) মোঃ রাসেল বিশ্বাসের অকাল মৃত্যুতে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এক শোকবাণীতে আইজিপি বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে নিজের জীবন বিপন্ন করে পুলিশ সদস্যরা দেশের জনগণকে সুরক্ষিত রাখতে অহর্নিশ তাদের পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছেন। জনগণকে সেবা দিতে গিয়েই বীর পুলিশ সদস্য মোঃ রাসেল বিশ্বাস করোনাক্রান্ত হয়ে জীবন উৎসর্গ করেছেন। জনসেবায় তাঁর এ সুমহান আত্মত্যাগে বাংলাদেশ পুলিশ গর্বিত। তাঁর এ আত্মত্যাগ সহকর্মীদের কাছে অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে। বাংলাদেশ পুলিশ চিরদিন তাঁকে শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।

মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশ মোঃ রাসেল বিশ্বাসের পরিবারের পাশে রয়েছে। তাঁর পরিবারের দেখাশোনার দায়িত্ব রাষ্ট্র ও বাংলাদেশ পুলিশের। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

আইজিপি বলেন, প্রতিটি মৃত্যুই আমাদের হৃদয়ে গভীর ক্ষতের সৃষ্টি করে। তবুও প্রিয় সহকর্মীকে হারানোর এ শোককে শক্তিতে পরিণত করে বাংলাদেশ পুলিশকে এগিয়ে যেতে হবে।

এদিকে স্পেশাল ব্রাঞ্চের উপপরিদর্শক (এসআই) মোঃ রাসেল বিশ্বাসের অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে ব্যক্তিগত ফেইজবুক আইডি তে এসআই রাসেলের ফুটফুটে ছোট বাচ্চাটির প্রতি অনুভুতি প্রকাশ করে স্টাটাস দিয়েছেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)।               





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন