করোনায় দৌলতপুর থানার ওসি’র মৃত্যুতে খুলনা রেঞ্জ ডিআইজি’র শোক

দ্বারা zime
০ মন্তব্য 193 দর্শন

 

“করোনা প্রতিরোধে সক্রিয় সম্মূখযোদ্ধা কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার অফিসার ইনচার্জ এর মৃত্যুতে
খুলনা রেঞ্জ ডিআইজি’র শোক। 

খুলনা রেঞ্জের কুষ্টিয়া জেলা পুলিশের গর্বিত সদস্য নিরস্ত্র পুলিশ পরিদর্শক এস, এম আরিফুর রহমান(৪২)করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জীবন উৎসর্গ করেছেন। তিনি খুলনা রেঞ্জাধীন কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার অফিসার ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন।তিনি ছিলেন করোনা প্রতিরোধের সম্মূখ যোদ্ধা। করোনা সম্পর্কে জনগণকে সচেতন করাসহ অসহায় মানুষের পাশে সর্বদা ছিলেন পেশাদার, দায়িত্ববান এ পুলিশ অফিসার।করোনায় মৃত্যবরণকারী মানুষের দাফন-কাফনে তিনি ছিলেন অগ্রসেনানী। নিবেদিতপ্রাণ এ পুলিশ অফিসার সকলকে কাঁদিয়ে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন। করোনা আক্রান্ত হয়ে তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি বিগত রাত ২২:৩৭ ঘটিকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার গ্রামের বাড়ি খুলনা জেলার রুপসা থানার সামন্তসেনা গ্রামে। কুষ্টিয়া জেলা পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

“ডিআইজি’র, শোক”
খুলনা রেঞ্জাধীন কুষ্টিয়া জেলা পুলিশের গর্বিত বীর সদস্য পুলিশ পরিদর্শক এস, এম আরিফুর রহমান(৪২) এর মৃত্যুতে খুলনা রেজ্ঞের পিআইজি ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

তিনি এক শোকবাণীতে বলেন, করোনা প্রতিরোধের সম্মুখযোদ্ধা পুলিশ পরিদর্শক এস, এম আরিফুর রহমান(৪২) তার উপর অর্পিত দায়িত্ব ও জনগণকে সুরক্ষিত রাখতে গিয়ে দায়িত্ব পালনকালে জীবন দিলেন। কুষ্টিয়া জেলা পুলিশের অকুতোভয় এ পুলিশ সদস্য দেশ ও জনগণের সেবায় অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছেন । আমি তার প্রতি শ্রদ্ধা জানাই। রেঞ্জ ডিআইজি মহোদয় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন