খুলনা রেঞ্জ পুলিশের নভেম্বর মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 234 দর্শন

 

খুলনা রেঞ্জের নভেম্বর ২০২২ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।গতকাল ২০ ডিসেম্বর ২০২২ খ্রি. তারিখ খুলনা রেঞ্জের নভেম্বর মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। খুলনা রেঞ্জ অফিসের কনফারেন্স কক্ষে  এ সভায় সভাপতিত্ব করেন খুলনা রেঞ্জের ডিআইজি  মঈনুল হক বিপিএম(বার), পিপিএম।

সভায় নভেম্বর ২০২২ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ‘যশোর’, শ্রেষ্ঠ সার্কেল হিসেবে ‘নাভারণ সার্কেল, যশোর’ ও শ্রেষ্ঠ থানা হিসেবে শার্শা থানা, যশোরকে পুরস্কৃত করা হয়। এসআই (নি.) মোঃ ফজলুল হক, শার্শা থানা, এএসআই (নি.) মোঃ ফিরোজ উদ্দীন, শার্শা থানা, যশোর যথাক্রমে রেঞ্জের শ্রেষ্ঠ এসআই ও এএসআই হিসেবে পুরস্কৃত করেন রেঞ্জ ডিআইজি  মঈনুল হক বিপিএম(বার), পিপিএম।

এছাড়া রেঞ্জ ডিআইজি নভেম্বর, ২০২২ মাসের বিশেষ ক্যাটাগরিতে উত্তম কাজের স্বীকৃতিস্বরূপ এসআই(নিঃ) লিপন সরকার, জেলা গোয়েন্দা শাখা, খুলনা সংযুক্ত, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, খুলনা ও এসআই(নিঃ) মোহাম্মদ শিহাব উদ্দিন, জেলা গোয়েন্দা শাখা, চুয়াডাঙ্গা সংযুক্ত, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, চুয়াডাঙ্গাকে পুরস্কৃত করেন।

ডিআইজি  সভায় উপস্থিত খুলনা রেঞ্জাধীন পুলিশ সুপারগণকে আইন-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ ও অপরাধ নিয়ন্ত্রনে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন এবং আওতাধীন জেলা ও ইউনিটের নিয়মিত মাস্টার প্যারেড ও কীট প্যারেড এবং থানা এলাকায় ওপেন হাউজ ডে, কামিউনিটি পুলিশিং সভা, উঠান বৈঠকসহ অন্যান্য সভা করার নির্দেশ প্রদান করেন।


সভায় আরও উপস্থিত ছিলেন  মোঃ ইকবাল, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ),  মোঃ নিজামুল হক মোল্যা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট), খুলনা রেঞ্জ,  নওরোজ হাসান তালুকদার কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ খুলনা সহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সহ খুলনার এসপি মোহাম্মদ মাহাবুব হাসান,যশোরের এসপি প্রলয় চুয়াদ্দার,বাগেরহাটের এসপি কেএম আরিফুল হক,

সাতক্ষীরার এসপি কাজী মনিরুজ্জামান সহ খুলনা রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপারবৃন্দ, ইনসার্ভিস ট্রেনিং সেন্টারসমূহের কমান্ড্যান্ট(এসপি)বৃন্দ, পিবিআই, সিআইডি এবং নৌপুলিশ কর্মকর্তাবৃন্দ অপরাধ পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন