উৎসবমূখর পরিবেশে সাতক্ষীরায় বিজিবি দিবস উদযাপন

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 171 দর্শন

 

উৎসবমূখর পরিবেশে সাতক্ষীরায় বিজিবি দিবস-২০২২ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) বিস্তারিত কর্মসূচি পালন করেছে। দিবসের কর্মসূচি অনুযায়ী ফজরের নামাজের পর ইউনিট মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে সকাল ৮টা ১৫মিনিটে অধিনায়ক লে: কর্নেল মোহাম্মদ আল মাহমুদ-পিএসসি কোয়ার্টার গার্ডে রেজিমেন্টাল পতাকা উত্তোলন করেন। দিবসটি উপলক্ষে ব্যাটালিয়ন সদরে প্রীতিভোজের আয়োজন করা হয়।

প্রীতিভোজে সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি,জেলা ও দায়রা জজ হিসেবে চাঁদ মোঃ আব্দুল আলিম আল রাজী, জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খান,সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু  সহ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রশাসনিক দায়্ত্বিপূর্ণ এলাকা বরিশাল ও পিরোজপুর জেলার খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধার ৭জন উত্তরাধিকারীদের সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়া ব্যাটালিয়ন প্রশিক্ষণ মাঠে বিকেলে আন্ত:কোম্পানী প্রীতি ভালিবল ম্যাচের আয়োজন করা হয়। বিজিবি দিবস উপলক্ষে বাংলাদেশ ও ভারতের সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে বিরাজমান পারস্পরিক সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক ও আস্থা বৃদ্ধির অংশ হিসেবে ১১২ এবং ১৫৩ ব্যাটালিয়ন বিএসএফ এর কমান্ড্যান্ট এবং স্টাফ অফিসার ও ২০টি ক্যাম্পে মিষ্টি বিতরণ করা হয়। এছাড়াও সন্ধ্যায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

-প্রেসবিজ্ঞপ্তি





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন