আবারো ডিবি পুলিশের অভিযানে ৬৫ বোতল ফেনসিডিল সহ আটক-০১

দ্বারা zime
০ মন্তব্য 132 দর্শন

 

আবারো সাতক্ষীরা জেলা ডিবি অভিযান চালিয়ে ৬৫ বোতল ফেন্সিডিল সহ এক যুবক কে আটক করেছে। আটককৃত যুবকের নাম অমল কুমার দাস। সে ভোমরা ইউনিয়নের পরিতোষ দাসের ছেলে। ডিবি পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকীর দিকনির্দেশনা মোতাবেক অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ও পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মো: সজীব খানের তত্বাবধানে সাতক্ষীরা জেলা ডিবির ওসি তারেক ফয়সাল ইবনে আজিজের নেতৃত্বে ডিবি পুলিশের এসআই দেব কুমার দাস, এএসআই বিএম তহিদুজ্জামান  ও সঙ্গীয় ফোর্স শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা টু পদ্মশাখরা গামী পাকা রাস্তার উপরে অভিযান চালিয়ে ৬৫ বোতল ফেন্সিডিল সহ ঐ যুবক কে আটক করে পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে ওসি ডিবি সাতক্ষীরা তারেক ফয়সাল ইবনে আজিজ জানান,আটককৃত আসামীর নামে ডিবি পুলিশ বাদী হয়ে সাতক্ষীরা থানায় একটি মামলা রুজু করেছে। যার মামলা নং সাতক্ষীরা থানার -৪২, তারিখ- ২৮/০১/২০২৪ ইং, ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ সালের ৩৬(১) টেবিলের ১৪(গ)/৪১।ওসি ডিবি আরো জানান,আটকৃত আসামীকে রবিবার সকালে বিঞ্জ আদালতে সোপর্দ্দ করা হবে।

প্রাসংঙ্গত : ডিবির ওসি তারেক ফয়সাল ইবনে আজিজি গত ২৭ জানুয়ারি /২৪খ্রী: তারিখ অথাৎ এই অভিযানের আগের দিন ও ৫০ বোতল ফেন্সিডিল সহ এক মাদাক ব্যবসায়ী কে আটক করতে সক্ষম হন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন