শীতার্ত মানুষের পাশে দাঁড়ালেন সাতক্ষীরার পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী

দ্বারা zime
০ মন্তব্য 158 দর্শন

 

তীব্র শীতে গোটা জনজীবন অতিষ্ঠ।কনকনে শীতে অসহায়, দুস্থ্য ও গরীব মানুষদের যেনো কষ্ঠের শেষ নেই।এবার সেই শীতার্ত মানুষদের পাশে দাড়িয়েছেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী।

মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে শহের হসপিটালের মোড়,সংঙ্গীতা মোড় ও বাঁকাল মেডিকেল কলেজ মোড়ে অসহায়,দুস্থ্য ও ছিন্নমুল মানুষের মাঝে একটি করে কম্বল বিতরণ করেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী।

কম্বল বিতরণ শেষে পুলিশ সুপার সাংবাদিক দের বলেন,শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমার নৈতিক দায়িত্ব।তিনি বলেন, পুলিশ শুধু অপরাধ দমন করেনা বরং মানবিক কাজ ও করে।সাতক্ষীরা জেলা পুলিশ সব সময় অসহায়, দুস্থ্য ও শীতার্ত মানুষের পাশে আছে ও ভবিষ্যতেও থাকবে।এসময় তিনি সমাজের বিত্তশালী দের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

কম্বল বিতরণ কালে পুলিশ সুপারের সাথে এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত মো: সজীব খান,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত মো: আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি মো: আতিকুল ইসলাম,জেলা ট্রাফিক পুলিশের টিআই প্রশাসন শ্যামল কুমার চৌধুরী, সাতক্ষীরা থানার ওসি মহিদুল ইসলাম, জেলা ডিবির ওসি তারেক ফয়সাল ইবনে আজিজ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন