সাতক্ষীরা জেলা প্রশাসনের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 179 দর্শন

 

জেলা প্রশাসন সাতক্ষীরার আয়োজনে মোজাফফর গার্ডেন এন্ড রিসোর্টে বার্ষিক বনভোজন-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।শনিবার দুপুরে শহর থেকে কিছুটা দুরে অবস্থিত খড়িবিলার মোজাফ্ফার গার্ডেনে বার্ষিক বনভোজনের আয়োজন করে সাতক্ষীরা জেলা প্রশাসন।বার্ষিক বনভোজন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী।

পুলিশ সুপার অনুষ্ঠানস্থলে এসে পৌঁছালে তাকে জেলা প্রশাসক,সাতক্ষীরার পক্ষ থেকে উষ্ণ অভ্যর্থনা জানানো হয় এবং জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির পুলিশ সুপার কে শুভেচ্ছা স্বারক প্রদান করেন।পরে পুলিশ সুপার এবং জেলা প্রশাসক তাঁদের অনুভুতি ব্যক্ত করেন।তারপর অতিথিরা মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন এবং সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোঃ সজিব খান,অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপারেশন) পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মো: আমিনুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) আতিকুল ইসলাম,সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, সদর উপজেলা নির্বাহী অফিসার সহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ,সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং সুধীবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন