সাতক্ষীরা পুলিশ লাইন্স স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 135 দর্শন

 

সাতক্ষীরা  পুলিশ লাইন্স স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী  অনুষ্ঠিত হয়েছে ।শনিবার সকালে পুলিশ লাইন্স স্কুলের মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পুলিশ লাইন্স স্কুলের প্রধান শিক্ষক রাশিদ হাসান খান চৌধুরীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার  মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী।

শনিবার সকালে পুলিশ সুপার  অনুষ্ঠান স্থলে এসে পৌছালে সাতক্ষীরা পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।পরে তিনি অতিথিদের নিয়ে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন, প্রতিযোগীদের শপথ গ্রহণ, বেলুন উড্ডয়ন ও কবুতর অবমুক্তকরণ করেন।তারপর পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের একটি চৌকস দল পুলিশ সুপারকে  দৃষ্টিনন্দন মার্চ পাস্টের মাধ্যমে সালামি প্রদান করেন।

তিনি শিক্ষার্থী এবং অভিভাবকদের বিভিন্ন ইভেন্টের প্রতিযোগিতা প্রত্যক্ষ করেন।সবশেষে তিনি গত বার্ষিক পরীক্ষায় বিভিন্ন শ্রেনীর কৃতি শিক্ষার্থী এবং ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অবস   মোঃ আমিনুর রহমান(পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত),অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি মোঃআতিকুল ইসলাম,জেলা ট্রাফিক পুলিশের টিআই প্রশাসন শ্যামল কুমার চৌধুরী, পুলিশ লাইন্স স্কুলের সরকারি প্রধান শিক্ষক  আব্দুল রাজ্জাক সহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ,শিক্ষার্থীবৃন্দ অভিভাবকবৃন্দ এবং পুলিশ কর্মকর্তাবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন