করোনা কে জয় করে ২৪ দিন পরে আবারো চিকিৎসা সেবা দিচ্ছেন ডা.এবাদুল্লাহ

দ্বারা zime
০ মন্তব্য 324 দর্শন

 

পরম করুণাময় আল্লাহর রহমতে ও সাতক্ষীরার গণমানুষের দুআ’য় করোনা কে জয় করে আজ ২৮ শে জুলাই সকাল ১০.৩০ মিনিট থেকে সাতক্ষীরা শহরের খান মার্কেট সংলগ্ন নওয়াব ক্লিনিকে আবারো ১০ টাকায় চিকিৎসা সেবা দিচ্ছেন গরীর ডাক্তার সাতক্ষীরা বিএমএর সহ-সভাপতি ও অবসর প্রাপ্ত সিভিল সার্জন ডা.মো: এবাদুল্লাহ। প্রথম দিনে বেলা ২ টাকা পর্যন্ত তিনি  সামাজিক দুরত্ব নিশ্চিত করে পনের জন রোগীকে প্রেসক্রিপশন করে দিয়েছেন।তিনি সুস্থ্য হয়ে পূর্নরায় নিজ চেম্বারে আসতে পারায় মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন পাসাপাশি যাদের দোয়ায় তিনি সুস্থ্য হয়েছেন তাদের সকলের প্রতি তিনি কৃৃতজ্ঞতা প্রকাশ করেন।

এদিকে  সাতক্ষীরা বিএমএর সহ সভাপতি ও অবসর প্রাপ্ত সিভিল সার্জন চেম্বারে রোগী দেখছেন এমন খবর জানতে পেরে তাঁকে দেখতে যান সাতক্ষীরার কৃতি সন্তান ডা: এসকে ঘোষের একমাত্র পুত্র  ডা.সুব্রত ঘোষ।এসময় গরীবের ডাক্তার কে কদমবুসি করে তাঁর শারীরিক সুস্থ্যতার খোজ নেন ডা.সুব্রত ঘোষ। এসময় গরীবের ডাক্তার  কে চিকিৎসকদের জাতীয় মাসিক মুখপত্র চিকিৎসক বার্তা’র করোনা সংখ্যা হস্তান্তর করেন পত্রিকাটির নির্বাহী সম্পাদক ডক্টরস এন্ড মেডিকেল স্টুডেন্টস ফ্রম সাতক্ষীরার আহবায়ক জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. সুব্রত ঘোষ।সাথে তিনি সাতক্ষীরায় জজ কোর্টের সামনে তার পিতার চেম্বার বসে চিকিৎসা সেবা দিবেন বলে তিনি এ গুনী মানুষের নিকট প্রার্থনা কামনা করেন।

এসময় ডা.এবাদুল্লাহ  চিকিৎসক বার্তার ভূয়সী প্রশংসা করে এর উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং সাতক্ষীরাবাসীর পাশে থাকার জন্য চিকিৎসক বার্তাকে ধন্যবাদ জ্ঞাপন করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন