করোনা ঠেকাতে সাতক্ষীরায় বিজিবি’র অভিযানে ৬ বাংলাদেশী আটক

দ্বারা zime
০ মন্তব্য 168 দর্শন

 

সাতক্ষীরা সীমান্তের হিজলদী, মাদরা, তলুইগাছা এবং বৈকারীতে বিজিবি’র অভিযানে ৬ জন বাংলাদেশী নাগরিককে আটক করা হয়েছে। আটককৃতদের বাড়ি নওগাঁ, চট্টগ্রাম, খুলনা ও যশোর জেলার বিভিন্ন এলাকায়।

বিজিবি সাতক্ষীরা ৩৩ ব্যাটলিয়ন সূত্র জানায়, বর্তমানে করোনা ভাইরাস এর ভারতীয় ডেল্টা ভ্যারিয়েন্ট এর সংক্রমন প্রতিরোধকল্পে সাতক্ষীরা ব্যাটালিয়ন ৩৩ বিজিবি এর দায়িত্বপূর্ণ এলাকায় সীমান্তে অবৈধ গমনাগমন নিয়ন্ত্রণের লক্ষ্যে বিজিবি এর পক্ষ হতে সীমান্তে সর্বদা কঠোর নজরদারী এবং টহল তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় সীমান্ত থেকে অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশের প্রাক্কালে ৬ জন বাংলাদেশী নাগরিক আটক করা হয়।

আটককৃতরা হলো, নওগাঁ জেলার মহাদেবপুর গ্রামের মির্জাপুর গ্রামের মুজিবুর রহমানের ছেওে মোঃ আনারুল ইসলাম (৪০), চট্টগ্রাম জেলার আনোয়ারা থানার সিংহরা গ্রামের লঘু সরকারের ছেলে নয়ন সরকার (২৭), খুলনার কয়রা থানার গোবরা গ্রামের মৃত আক্তাব গাজীর ছেলে আলী আজম (২৫), তার স্ত্রী মিনান নাহার (২১), ছেলে মোঃ আরিফ হোসেন (৫) এবং যশোরের অভয়নগর থানার কুদলা গ্রামের মৃত খোকা ফকিরের ছেলে শেখ শরিফুল ফকির (৩১)।

বিজিবি আরো জানায়, গত ২৮ এপ্রিল ২০২১ হতে সাতক্ষীরা ৩৩ বিজিবি’র দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় কঠোর নজরদারী, টহল তৎপরতা এবং বিশেষ অভিযান পরিচালনা করে অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশের প্রাক্কালে সর্বমোট ৫৪ জন বাংলাদেশী নাগরিক এবং ৩ জন মানব পাচারকারী আটক করা হয়।

আটককৃত বাংলাদেশী নাগরিকদের সাতক্ষীরা সদর উপজেলার পদ্মশাখরা প্রাথমিক বিদ্যালয় এবং কলারোয়া উপজেলার সোনাবাড়ীয়া প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত কোয়ারেন্টাইন সেন্টারে প্রেরণ করা হয়েছে। কোয়ারেন্টাইন শেষে আটককৃত নাগরিকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন