কলারোয়া পৌরসভা নির্বাচনে পুলিশের ডিউটি বন্টন ও মতবিনিময় সংক্রান্ত ব্রিফিং

দ্বারা zime
০ মন্তব্য 221 দর্শন

 

কলারোয়া পৌরসভা নির্বাচনে থানা পুলিশ অফিসারদের ডিউটি বন্টন ও এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। কলারোয়া থানার আয়োজনে শুক্রবার (২৯জানুয়ারী) সকাল ১১ টার দিকে থানা চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো: আফজাল হোসেন।

প্রধান অতিথি তার ব্যক্তব্যে বলেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর দিক নির্দেশনা মোতাবেক আমরা (সাতক্ষীরা জেলা পুলিশ) নির্বাচন কমিশন কে তার নির্বাচনী দায়িত্ব পালনে সর্বাত্মক সহযোগীতা করবো।

বিশেষ অতিথি ছিলেন জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার নাজমুল কবির, সদর সার্কেল মীর্জা সালাউদ্দিন, তালা সার্কেল হুমায়ন কবীর, ডিএসবির ডিআইওয়ান  মিজানুর রহমান, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ইয়াছিন আলম চৌধুরী।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীরের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রির্টানিং অফিসার মনোরঞ্জন বিশ্বাস,ডিবির পুলিশ পরিদর্শক (তদন্ত) বাবুল আক্তার , পুলিশ পরিদর্শক (তদন্ত) জেল্লাল হোসেনসহ দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, ৩০জানুয়ারী কলারোয়া পৌরসভা নির্বাচনে ৯টি কেন্দ্রের ২১হাজার ২৮০জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন বলে নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন