কলারোয়ায় হাসপাতাল ব্যবস্থাপনা পরিদর্শনে ও করোনাঠেকাতে জনসচেতনতায় লুৎফুল্লাহ এমপি

দ্বারা zime
০ মন্তব্য 217 দর্শন

 

কলারোয়ায় করোনাকালীন সময়ে হাসপাতাল ব্যবস্থাপনা ও করোনা প্রতিরোধে জনসচেতনতামূলক কার্যক্রম পর্যবেক্ষণ করলেন সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য এড.মুস্তফা লুৎফুল্লাহ।

শনিবার সকালে কলারোয়া হাসপাতালে যান মুস্তফা লুৎফুল্লাহ এমপি। সেসময় তিনি কোভিড-১৯ প্রতিরোধ কমিটির এক সভায় যোগ দেন। পরে করোনার নমুনা পরীক্ষায় সম্প্রতি আসা এন্টিজেন কিটস পর্যালোচনা করেন।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান জানান, ‘অতিসম্প্রতি ঢাকা থেকে এন্টিজেন কিটস এসেছে। এমপি মহোদয় হঠাৎ আজ সকালে হাসপাতালে আসেন। তিনি এন্টিজেন কিটস কীভাবে পরীক্ষা করা হয় সেটা পর্যবেক্ষণ করেন। পাশাপাশি করোনা প্রতিরোধসহ সংশ্লিষ্ট বিষয়ে অনানুষ্ঠানিক সভায় মিলিত হন।’

সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য পদাধিকার বলে কলারোয়া হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি।

সেসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরী, ইউপি চেয়ারম্যন রবিউল হাসানসহ অন্যান্যরা।

এদিকে, চলমান লকডাউন মেনে চলার জন্য কলারোয়া বাজারের বিভিন্ন রাস্তায় জনসচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করেন উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে তিনি সরকারি নির্দেশনা মেনে চলতে সকলের প্রতি আহবান জানান। পাশাপাশি প্রশাসনের কঠোর অবস্থানে থাকার বিষয়টি স্মরণ করিয়ে দেন।

সেসময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জুবায়ের হোসেন চৌধুরী, পৌর মেয়র প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তথা এসিল্যান্ড আক্তার হোসেন, থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীরসহ অন্যান্য স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিরা।






০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন