কলারোয়া থানা পরিদর্শন করলেন নবাগত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 765 দর্শন

 

কলারোয়া থানা পরিদর্শন করলেন সাতক্ষীরা জেলার নবাগত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান।

সোমবার দুপুরে নবাগত পুলিশ সুপার কলারোায়া থানায় আসলে সাতক্ষীরা সদর ও কলারোয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ মীর আসাদুজ্জামান ও কলারোযা থানার ওসি নাছির উদ্দিন মৃধা নবাগত পুলিশ সুপার কে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় কলারোয়া থানা পুলিশের  চৌকস দল পুলিশ সুপার কে গার্ড অব অনার প্রদান করেন। অভিবাদন মঞ্চ থেকে সালামী গ্রহণ শেষে পুলিশ সুপার অত্র থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সের সাথে কুশল বিনিময় করেন।

এছাড়া থানার জুনিয়র সেরেস্তাসহ অফিসের গুরুত্বপূর্ণ রেজিষ্টার, অস্ত্রাগার,হাজত খানা, ব্যারাক ও মেস পরিদর্শন করেন।

এসময় পুলিশ সুপার জনগণের সেবক হওয়ার প্রত্যয় নিয়ে জনবান্ধন পুলিশিং, মাদকমুক্ত সমাজ নির্মান, আইন-শৃঙ্খলা রক্ষা এবং অপরাধ নিয়ন্ত্রণে সকল পুলিশ সদস্যকে সম্পৃক্ত থাকার জন্য কঠোর নির্দেশনা প্রদান করেন।

পাশাপাশি থানার মেসে উন্নতমানের খাবার সরবরাহ, দাপ্তরিক সকল কাজ সুষ্ঠুভাবে সম্পাদন, ফোর্সের ব্যারাক পরিস্কার পরিছন্ন এবং চাহিদার প্রেক্ষিতে ফোর্সের ছুটি ছাড়তে সংশ্লিষ্ট অফিসার ইনচার্জ, কলারোয়া থানা সাতক্ষীরা কে নির্দেশ প্রদান করেন।

এই সময়ে উপস্থিত ছিলেন  কনক কুমার দাস অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্),  মীর আসাদুজ্জামান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল),  নাসির উদ্দিন মৃধা , অফিসার ইনচার্জ কলারোয়া থানা সহ থানার সকল পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন