কালিগঞ্জ থানা পুলিশের অভিযানে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা আটক

দ্বারা zime
০ মন্তব্য 372 দর্শন

 

সাতক্ষীরার কালিগঞ্জে ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে সৎ বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার মথুরেশপুর ইউনিয়নের রায়পুর বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সৎ বাবা আব্দুল আলিম (৩৬) উপজেলার হাসানকাটি (রায়পুর) গ্রামের খোরশেদ আলীর ছেলে।

ভুক্তভোগী ওই কিশোরীর দায়েরকৃত মামলার এজাহার থেকে জানা যায়, প্রায় এক বছর পূর্বে পারিবারিক কলহের কারণে তার মা তার বাবাকে তালাক দেয়। এর পর থেকে সে মায়ের সাথেই থাকতো। বাবাকে তালাকের প্রায় ছয় মাস পরে তার মা আব্দুল আলিমকে বিয়ে করে। বিয়ের পর থেকে তার সৎ বাবা আব্দুল আলিম তার দিকে কু-দৃষ্টিতে তাকাতো, যখন তখন গায়ে হাত দিত। এছাড়া বিভিন্ন প্রলোভন দেখিয়ে বাইরে বেড়াতে নিয়ে যেত। এরই ধারাবাহিকতায় গত ৩০ মে বিকেল ৪টার দিকে জামাকাপড় কিনে দেওয়ার নাম করে মোটরসাইকেল যোগে আব্দুল আলিম তাকে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের নেংগী গ্রামের জনৈক হাফিজুল ইসলাম এর বসতবাড়িতে নিয়ে জোরপূর্বক তাকে ধর্ষণ করে এবং কাউকে কিছু বললে খুন করার হুমকিও দেয়।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, এ ঘটনার প্রায় একমাস পর সোমবার সকালে নির্যাতিত ওই কিশোরী বাদী হয়ে তার সৎ বাবা আব্দুল আলিমের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেন।

এ মামলা দায়েরের পর দুপুরে আব্দুল আলিমকে কালিগঞ্জ উপজেলার রায়পুর বাজার থেকে গ্রেপ্তার করা হয়। তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়া নির্যাতিত ওই কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন