কেএমপির মাসিক কল্যাণ সভা ও বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 460 দর্শন

 

খুলনা মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে কেএমপি পুলিশ লাইন্সের সভাকক্ষে মাসিক কল্যাণসভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব খন্দকার লুৎফুল কবির পিপিএম।

উক্ত কল্যাণ সভায় পুলিশের বিভিন্ন ইউনিটের বিভিন্ন পর্যায়ে কর্মরত পুলিশ সদস্য ও সিভিল স্টাফদের সামষ্টিক সমস্যা উত্থাপিত হয় এবং সমস্যা সমাধানে আলোচনা, প্রস্তাবনা ও তাৎক্ষনিক নির্দেশনা নেন কেএমপি কমিশনার খন্দকার লুৎফুল কবির পিপিএম।সভায় আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখায় বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের কে সন্মাননা ক্রেস্ট তুলে নেন কেএমপি কমিশনার।সভায় খুলনা মহানগরীকে মাদক-জঙ্গী ও সন্ত্রাস মুক্ত নগরী হিসাবে গড়ে তুলতে প্রত্যেক পুলিশ সদস্যকে আন্তরিক ভাবে পেশাগত দায়িত্ব পালন করার আহবান জানান।কেএমপি কমিশনার বলেন “মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার “উক্ত শ্লোগান কে সামনে রেখে সকল পুলিশ সদস্যকে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করতে হবে। বিশেষ করে থানায় গেলে মানুষ কে বিনা টাকায় সেবা দিতে হবে কোন রকম হয়রানি করা যাবেনা।

কল্যাণসভা শেষে খুলনা মহানগর পুলিশ লাইন্সে বৃক্ষরোপণ করেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব খন্দকার লুৎফুল কবির পিপিএম।এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার বৃন্দ ও উপ পুলিশ কমিশনারবৃন্দ ও অন্যান্য অতিরিক্ত উপ কমিশনার সহ সহকারী পুলিশ কমিশনারবৃন্দ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন