দাবা প্রতিযোগিতায় খুলনা জেলা স্কুল চ্যাম্পিয়ান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 300 দর্শন

 

গত ২৮ আগস্ট ২০২২ খ্রি. বিকাল ০৪.০০ ঘটিকায় খুলনা জেলা স্টেডিয়ামের জিমনেসিয়াম হলে বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে এবং খুলনা জেলা পুলিশের সহযোগিতায় ”Marks Active School Chess Champs“ শীর্ষক দাবা প্রতিযোগিতা সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় মোট ৬৪টি দল অংশগ্রহণ করে। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান বিপিএম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের ডিআইজি  ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম (বার)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার, কেএমপি, খুলনা,  এস এম মোর্ত্তজা রশিদী দারা, সাধারণ সম্পাদক, খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থা,  মাসুদুর রহমান মল্লিক দিপু, যুগ্ম সম্পাদক, বাংলাদেশ দাবা ফেডারেশন, মোঃ বেলাল হোসেন, নির্বাহী সদস্য, বাংলাদেশ দাবা ফেডারেশন।

প্রতিযোগিতায় খুলনা জেলা স্কুল চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে এবং রানার্স আপ হয় ‘বাংলাদেশ নৌ-বাহিনী স্কুল অ্যান্ড কলেজ, খুলনা।

খুলনাস্থ বিভিন্ন স্কুলের শিশু কিশোররা স্বতঃস্ফূর্তভাবে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এসময় আমন্ত্রিত অতিথিগণ বিজয়ী দল ও শিক্ষার্থীদের হাতে সনদ, মেডেল ও ট্রফি তুলে দেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন