এসপি পদমর্যাদার ১১২ কর্মকর্তাকে বদলি

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 303 দর্শন

 

পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার ১১২ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। আজ সোমবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পৃথক দুটি প্রজ্ঞাপনে এই রদবদল করা হয়।
বদলি কর্মকর্তাদের মধ্যে মো. শফিকুল ইসলামকে র‍্যাব থেকে মাদারীপুর ইন-সার্ভিস সেন্টারের কমান্ড্যান্ট, উত্তম প্রসাদ পাঠককে পুলিশ অধিদপ্তর থেকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপপুলিশ কমিশনার, এ কে এম জহিরুল ইসলামকে পুলিশ অধিদপ্তর থেকে কুমিল্লা শিল্পাঞ্চল পুলিশ ইউনিট-৭, আবুল হাসনাত খানকে পুলিশ অধিদপ্তর থেকে ডিএমপির উপপুলিশ কমিশনার, আনোয়ার হোসেনকে পুলিশ অধিদপ্তর থেকে ডিএমপির উপপুলিশ কমিশনার, মো. আরিফুর ইসলামকে পুলিশ অধিদপ্তর থেকে গাজীপুরের উপপুলিশ কমিশনার, মো. মিজানুর রহমানকে পুলিশ অধিদপ্তর থেকে কুমিল্লা ইন-সার্ভিস সেন্টার, আ ফ ম নিজাম উদ্দিনকে পুলিশ অধিদপ্তর থেকে চট্টগ্রাম নৌ পুলিশ ইউনিটে, মোহাম্মদ সালাউদ্দিন শিকদারকে পুলিশ অধিদপ্তর থেকে ডিএমপির উপপুলিশ কমিশনার, জি এম আবুল কালাম আজাদকে পুলিশ অধিদপ্তর থেকে পুলিশের বিশেষ শাখায় (এসবি), মোহাম্মদ মোতাজ্জের হোসেনকে পুলিশ অধিদপ্তর থেকে নৌ পুলিশ সদর দপ্তরে, মো. আবদুল হান্নানকে পুলিশ অধিদপ্তর থেকে হবিগঞ্জ ইন-সার্ভিস সেন্টার।

মোহাম্মদ আহাদুজ্জামান মিয়াকে পুলিশ অধিদপ্তর থেকে নৌ পুলিশ সদর দপ্তরে, কানাই লাল সরকারকে পুলিশ অধিদপ্তর থেকে খুলনা শিল্পাঞ্চল পুলিশ ইউনিট-৬, আসলাম শাহাজাদাকে পুলিশ অধিদপ্তর থেকে ঢাকা রেঞ্জ ডিআইজি কার্যালয়, এ এ এম হুমায়ুন কবীরকে পুলিশ অধিদপ্তর থেকে ময়মনসিংহ ট্যুরিস্ট পুলিশে, আজিম উল আহসানকে পুলিশ অধিদপ্তর থেকে পুলিশের বিশেষ শাখায়, মো. জসীম উদ্দিনকে পুলিশ অধিদপ্তর থেকে ডিএমপির উপপুলিশ কমিশনার, আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমানকে পুলিশ অধিদপ্তর থেকে সিলেট রিজিয়ন ট্যুরিস্ট পুলিশে, মাহবুব উজ জামানকে পুলিশ অধিদপ্তর থেকে গাজীপুর মহানগর পুলিশের উপপুলিশ কমিশনারের দায়িত্ব দেওয়া হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে এহতেশামুল হককে মৌলভীবাজার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনে (পিবিআই), কাজী এহসানুল কবীরকে বগুড়া পিবিআই, মো. রকিবুল আক্তার ময়মনসিংহ পিবিআই, মাহমুদুল হাসানকে ডিএমপির উপপুলিশ কমিশনার, মুহাম্মদ কামাল হোসেনকে ব্রাক্ষণবাড়িয়া পিবিআই, এস এম নাজমুল হককে ডিএমপিতে, মোহাম্মদ তৌহিদুল ইসলামকে পুলিশ সদর দপ্তরে, মো. হাবীবুল্লাহকে ঢাকা রেঞ্জে, মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকীকে রাজশাহী ট্যুরিস্ট পুলিশে, আর এম ফয়জুর রহমানকে ডিএমপিতে, মো. মাহবুবুল আলমকে মাদারীপুর হাইওয়ে পুলিশে, ওহাবুল ইসলাম খন্দকারকে স্পেশাল ব্রাঞ্চে (এসবি), আবুল কাশেম মো. বাকী বিল্লাহকে এসবিতে, মো. আমিনুল ইসলামকে ২ আর্মড পুলিশ ব্যাটালিয়নে, আবু তোরাব মো. শামছুর রহমানকে গাজীপুর মহানগর, মোহাম্মদ সাফিউল সারোয়ারকে এসবিতে, মো. আলমগীর হোসেনকে গাজীপুর মেট্রোপলিটনে, বেগম মারুফা ইয়াসমিনকে খুলনা ৩ আর্মড পুলিশে, মো. সাইফুজ্জামানকে খুলনা ১৪ আর্মড পুলিশে, মোল্লা আজাদ হোসেনকে বরিশাল ১০ আর্মড পুলিশে, মো. মাহফুজ আফজালকে বগুড়া ৪ আর্মড পুলিশে, খন্দকার গোলাম মওলাকে এসবিতে, দেওয়ান জালাল উদ্দিনকে স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রটেকশন ব্যাটেলিয়ন-২, মোছা. ফারহানা ইয়াসমিনকে অ্যান্টি টেররিজম ইউনিটে, শচীন চাকমাকে ডিএমপিতে।

বেগম বীনা রানী দাসকে খুলনা রেঞ্জ রিজার্ভে, মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে চট্টগ্রাম মহানগর পুলিশে, মোহাম্মদ আশরাফুল ইসলামকে ডিএমপিতে, মীর মো. শাফিন মাহমুদকে ঢাকা পিবিআইতে, মোহাম্মদ নাজির আহমেদ খানকে ডিএমপিতে, মো. তরিকুল ইসলামকে ১ আর্মড পুলিশ ব্যাটালিয়নে, মোহাম্মদ ইকবাল হোসাইনকে ডিএমপিতে, জামাল পাশাকে কক্সবাজার ১৬ আর্মড পুলিশে, হুমায়ন কবীরকে ডিএমপিতে, মহিউদ্দিন মাহমুদ সোহেলকে খাগড়াছড়ি ৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নে, মো. আনছার উদ্দিনকে খুলনা ট্যুরিস্ট পুলিশ রিজিয়নে, এ টি এম শাহীন আহমেদকে এসবিতে, মো. গোলাম সবুরকে ডিএমপিতে, মোহা. হাফিজুর রহমানকে রংপুর রিজার্ভ ফোর্সে, এ এন এম সাজেদুর রহমানকে এসবিতে, বেগম মেরিন সুলতানা, মোহাম্মদ মাহফুজুর রহমানকে ময়মনসিংহ রেঞ্জ কার্যালয়ে, তারেক আহমেদকে ডিএমপিতে, উজ্বল কুমার রায়কে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কার্যালয়ে, বি এম আশরাফ উল্যাহ তাহেরকে বরিশাল মহানগরীর উপপুলিশ কমিশনার, কাজী মইনউদ্দিনকে খুলনা রেঞ্জ ডিআইজির কার্যালয়ে এবং সোমা হাপাংকে ডিএমপিতে বদলি করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন