চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 261 দর্শন

 

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকালে  সিএমপি হেডকোয়াটাসে র কনফারেন্স কক্ষে কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন সিএমপি কমিশনার কমিশনার  কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)।

পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠের মাধ্যমে শুরু হওয়া উক্ত সভায় সিএমপি কমিশনার  সকল পুলিশ সদস্যদের ব্যক্তিগত, সামাজিক ও পেশাগত জীবনে নিয়মনিষ্ঠ ও দায়িত্বশীল হওয়ার নির্দেশ দেন। সর্বোচ্চ পেশাদারিত্ব প্রদর্শনের মাধ্যমে নগরকে আরো অধিক নিরাপদ করার প্রত্যয় নিয়ে কাজ করার উপর গুরুত্ব প্রদান করেন। তিনি পুলিশ সদস্যদের দায়িত্ব পালনের ক্ষেত্রে কাজের গুণগত মানের বিষয়ে সতর্ক হওয়ার নির্দেশ দেন। এসময় তিনি বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষনিক সমাধানের নির্দেশনা প্রদান করেন।

সভায় দীর্ঘ কর্মময় জীবনে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন শেষে পিআরএলে গমনকারী পুলিশ সদস্যকে বিদায়ী শুভেচ্ছা জানান মান্যবর সিএমপি কমিশনার। এছাড়াও সভায় সিএমপি কল্যাণ তহবিল হতে আর্থিক সাহায্য প্রাপ্তির আবেদনের প্রেক্ষিতে পুলিশ সদস্যদেরকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এসময় সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন)  আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম, সিএমপির দক্ষীণ বিভাগের ডিসি মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার,  উপ-পুলিশ কমিশনার (সদর), মোঃ আব্দুল ওয়ারীশ সহ সকল স্তরের পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন