ক্রাইম কনফারেন্সে সিএমপির শ্রেষ্ঠ ডিসি হলেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 206 দর্শন

 

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।গত ১৫ ডিসেস্বর ২০২২ খ্রিঃ ১১:০০ ঘটিকায় দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে সিএমপির নভেম্বর-২০২২ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার  কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)।

সভায় সিএমপি কমিশনার নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। পরবর্তীতে এই প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সকল থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার পরামর্শ প্রদান করেন। রুজুকৃত মামলা ও অভিযোগ সমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করতে বলেন।

সভায় নভেম্বর মাসে  প্রধানমন্ত্রীর চট্টগ্রাম আগমন উপলক্ষ্যে, ক্লুলেস মামলার রহস্য উৎঘাটন ও আসামী গ্রেফতার,চোরাই মালামাল উদ্ধার ও আসামী গ্রেফতার,অপহৃত শিশু উদ্ধার ও আসামী গ্রেফতার, মোটরসাইকেল উদ্ধার ও আসামী গ্রেফতার, প্রতারণা চক্রের আসামী গ্রেফতার, পুলিশ হেফাজত থেকে ছিনিয়ে নেওয়া পলাতক আসামী গ্রেফতার, চোরাইকৃত মালামাল উদ্ধার ও আসামী গ্রেফতার, হত্যা কান্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার ও আসামি গ্রেফতার, মাদক উদ্ধার ও আসামী গ্রেফতার, ভিকটিম ও টাকা উদ্ধার ও আসামী গ্রেফতার, জিডি মূলে হারানো মোবাইল উদ্ধার, অপহরনকৃত ভিকটিম উদ্ধার ও আসামি গ্রেফতার, অপরাধ দমন ও ডিটেকশন, অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল, মাননীয় প্রধানমন্ত্রীর চট্টগ্রাম সফর উপলক্ষ্যে বেতার কার্য সুচারুরূপে সম্পন্নকরণ ইত্যাদি কাজের জন্য বিভিন্ন পদমর্যাদার ২১ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করেন মান্যবর সিএমপি কমিশনার। এ ছাড়াও নভেম্বর মাসে মূল্যায়নের ভিত্তিতে শ্রেষ্ঠ বিভাগ, শ্রেষ্ঠ এসি, শ্রেষ্ঠ থানা, শ্রেষ্ঠ এসআই, শ্রেষ্ঠ মাদক, অস্ত্র ও চোরাইগাড়ী উদ্ধারকারীসহ ১২ জনকে পুলিশ সদস্যকে পুরষ্কৃত করেন  সিএমপি কমিশনার।তার ভিতরে শ্রেষ্ঠ বিভাগ হিসাবে সিএমপির দক্ষীণ বিভাগের ডিসি মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার পুলিশ কমিশনারের নিকট থেকে সন্মাননা পুরুস্কার গ্রহণ করেন।

অপরাধ পর্যালোচনা সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ)  এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক)  ফয়সাল মাহমুদ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর)  আব্দুল ওয়ারিশ সহ অন্যান্য উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন