চাকুরি দেওয়ার নামে ২০ জনের সাথে প্রতারণা ডিবির হাতে আটক -১

দ্বারা zime
০ মন্তব্য 191 দর্শন

 

শেখ আরিফুল ইসলাম আশা (ক্যামেরা পার্সোন,এনটিভি,সাতক্ষীরা) : পুলিশ কন্সটেবলসহ বিভিন্ন সরকারি পদে চাকুরি দেওয়ার নামে অন্ততঃ কুড়ি জনের কাছ থেকে মোটা টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে নুরুল ইসলাম নামের এক প্রতারককে গ্রেফতার করেছে সাতক্ষীরা ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত নুরুল ইসলাম সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের চকবারা গ্রামের আবদুস সামাদের ছেলে। সে বিভিন্ন সময়ে শ্যামনগর সহ সাতক্ষীরা জেলার একাধিক ব্যক্তির নিকট থেকে চাকুরি দেওয়ার কথা বলে বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ করেছে বলে জানিয়েছে পুলিশ।

জেলা ডিবির ইনচার্জ মোঃ ইয়াসিন আলম চৌধুরী আপডেট সাতক্ষীরা কে জানান, চাকুরি দেওয়ার নামে টাকা হাতিয়ে নেওয়ার ২০ টি লিখিত অভিযোগ রয়েছে আমাদের হাতে। এই অভিযোগের ভিত্তিতে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর নির্দেশনা মোতাবেক  মঙ্গলবার গভীর রাতে রাতে নুরুল ইসলামকে গোপালগঞ্জ জেলা থেকে গ্রেফতার করা হয়েছে। সে বহুদিন যাবত পালিয়ে ছিল।
তিনি আরও জানান, আটক নুরুল ইসলাম সরকার দলীয় উচ্চপর্যায়ের নেতাদের সাথে ছবি তুলে তাদের নাম ভাঙ্গিয়ে প্রতারণা চালিয়ে আসছিলো সে। তার বিরুদ্ধে আগের দুটি প্রতারণার মামলা রয়েছে। একাধিক প্রতারণার অভিযোগের প্রেক্ষিতে তার বিরুদ্ধে মামলা রুজুর প্রক্রিয়া চলছে বলে জানান ডিবির ওসি





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন